Advertisement

Shani Uday Lucky Zodiac: শনিদেবের কৃপা পড়বে ৪ রাশিতে, ৪৮ ঘণ্টা পরই টাকায় ভরবে সংসার; তুঙ্গে সাফল্য

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের একটি গুরুত্বপূর্ণ মর্যাদা রয়েছে। কর্ম অনুসারে ফল দেন বলে তাঁকে কর্মফল দাতাও বলা হয়। শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন এবং শীঘ্রই তিনি এই রাশিতে উঠতে চলেছেন। ১৮ মার্চ, ২০২৪ তারিখে শনি মহারাজ কুম্ভ রাশিতে উঠবেন। শনির উদয়ের সঙ্গে কিছু রাশির সমস্যার অবসান হবে। শনিদেব এই রাশির জাতকদের জন্য অনেক সাফল্য বয়ে আনবেন। জানুন তারা কারা।

গ্রহরাজ শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Mar 2024,
  • अपडेटेड 8:44 PM IST

Shani Uday: জ্যোতিষশাস্ত্রে শনিদেবের একটি গুরুত্বপূর্ণ মর্যাদা রয়েছে। কর্ম অনুসারে ফল দেন বলে তাঁকে কর্মফল দাতাও বলা হয়। শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন এবং শীঘ্রই তিনি এই রাশিতে উঠতে চলেছেন। ১৮ মার্চ, ২০২৪ তারিখে শনি মহারাজ কুম্ভ রাশিতে উঠবেন। শনির উদয়ের সঙ্গে কিছু রাশির সমস্যার অবসান হবে। শনিদেব এই রাশির জাতকদের জন্য অনেক সাফল্য বয়ে আনবেন। জানুন তারা কারা।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের একাদশ ঘরে উঠতে চলেছেন শনিদেব। ফলস্বরূপ, কর্মক্ষেত্রে প্রচুর সাফল্য পাবেন। নতুন মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন। কর্মক্ষেত্রে অনেক অগ্রগতি পাবেন। শনিদেবের উদয়, সমস্ত ইচ্ছা পূরণ করবেন। এই সময়ের মধ্যে কঠোর পরিশ্রমী, শৃঙ্খলাবদ্ধ এবং সংগঠিত হবেন।

শনির কৃপায় মেষ রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে ভালো উন্নতি হবে। কুম্ভ রাশিতে শনির উত্থানের সময়, আপনার অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। এই রাশির জাতকদের বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকারা ব্যবসায় ভালো লাভ পাবেন।

বৃষ রাশি
ওঠার পর শনি বৃষ রাশির জাতকদের অনেক উপকার করবে। এগুলি আপনার জন্য উপকারী গ্রহ হিসাবে বিবেচিত হয়। শনির উত্থান আপনার কর্মজীবনের জন্য খুব ভালো হবে। অনেক সুবর্ণ সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনি অনেক উন্নতি করবেন।

শনিদেব পরিশ্রমের পূর্ণ ফল দেবেন। এই রাশির জাতকরা পদোন্নতির সুবিধা পাবেন। কর্মজীবনে অনেক উন্নতি করবেন। এই রাশির জাতক জাতিকাদের নিজস্ব ব্যবসা রয়েছে তারা ব্যবসায় প্রচুর মুনাফা অর্জন করবে।

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকাদের মধ্যে শনিদেব অষ্টম ও নবম বাড়ির অধিপতি। শনির উদয় থেকে খুব শুভ ফল পাবেন। মিথুন রাশির জাতক জাতিকারা এই সময়ে কর্মক্ষেত্রে প্রচুর সাফল্য পাবেন। প্রতিটি ক্ষেত্রে সম্পূর্ণ সুবিধা পাবেন।

Advertisement

শনিদেবের উদয় খুব অনুকূল হতে চলেছে। পুরোনো সব সমস্যা থেকে মুক্তি পাবেন। পরিস্থিতি অনুকূলে থাকবে। এই রাশিরা দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে পারেন যা উপকারী হবে। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনাও রয়েছে।

কন্যা রাশি
কন্যা রাশিদের জন্য, শনি পঞ্চম এবং ষষ্ঠ ঘরের অধিপতি। সরকারী বা আইনী খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এটি একটি দুর্দান্ত সময় হতে চলেছে। যদি কোনও আইনি মামলার সম্মুখীন হন তাহলে এই মামলার ফলাফল আপনার পক্ষে আসার প্রবল সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশির জাতকরা বিদেশ থেকে চাকরির প্রস্তাব পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে যাওয়া শিক্ষার্থীরা এতে সাফল্য পাবে। কন্যা রাশির জাতক জাতিকারা যারা সরকারি চাকরি করেন তারা তাদের পরিশ্রমের পরিপূর্ণ ফল পাবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement