Advertisement

Lucky Zodiac till 2025: ২০২৫ পর্যন্ত তুঙ্গে থাকবে ভাগ্য,ধনী হওয়ার স্বপ্ন পূরণ হবে ৩ রাশির

Shani Gochar In Kumbh 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ২০২৩ সালের শুরুতে নিজের রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন এবং ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে গোচর, বক্রী ও মার্গী হতে থাকবেন। এমন পরিস্থিতিতে, ২০২৫ সাল পর্যন্ত সময়টি এই ৩টি রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে।

২০২৫ পর্যন্ত ৩ রশির সুসময়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Jul 2023,
  • अपडेटेड 5:08 PM IST

Saturn Planet Transit 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি দেব সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনির এক রাশি থেকে অন্য রাশিতে গোচর করতে সময় লাগে আড়াই বছর। প্রসঙ্গত, চলতি বছরের শুরুতে, শনি ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করেন এবং ১৭ জুন এই রাশিতে বক্রী হন। শনি ২০২৫ সাল পর্যন্ত তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে অবস্থান করতে চলেছেন। 

শনি গোচরের কারণে কিছু মানুষের খারাপ দিন শুরু হচ্ছে। অন্যদিকে, শনির রাশি পরিবর্তন কিছু লোকের জন্য খুব ভাগ্যবান বলে প্রমাণিত হচ্ছে। এই সময়ে কোন কিছু রাশির জাতক জাতিকারা ভাগ্যদ্বয় হবে। শুধু তাই নয়, এই ব্যক্তিদের কেরিয়ার এবং ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। এই রাশিগুলি  সম্পর্কে জেনে নেওয়া যাক। 

সিংহ রাশি (Leo)
 শনি ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে অবস্থান করবেন। এমন পরিস্থিতিতে, এই সময়টি সিংহ রাশির জাতকদের জন্য খুব শুভ এবং ফলদায়ক হবে।  শনি এই রাশির সপ্তম ঘরে গমন করেছে, যার কারণে আপনার বিবাহিত জীবন ভাল যাবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। শুধু তাই নয়, জীবনসঙ্গী এই সময়ে উন্নতি করতে পারে। অর্থ ও লাভের যোগ তৈরি  হচ্ছে। সামগ্রিকভাবে, এই সময়টি আপনার জন্য আর্থিকভাবে শুভ প্রমাণিত হতে পারে। পাশাপাশি, আপনি অংশীদারিত্বের কাজেও সাফল্য পাবেন। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে। কোষ্ঠীতে, শনি শশ নামে একটি রাজযোগ তৈরি করেছেন, যা সিংহ রাশির জাতকদের উপকার করবে। 

বৃষ রাশি (Taurus)
এই রাশির জন্য শনি গ্রহের গোচর অনুকূল প্রমাণিত হবে।  শনি আপনার রাশির দশম ঘরে প্রবেশ করেছে। এছাড়াও, শনি আপনার সৌভাগ্য ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে আপনার জীবিকার ক্ষেত্রে সুযোগ বাড়বে। কেরিয়ারে উন্নতি হবে। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। ব্যবসায় অর্থনৈতিক লাভ হবে বলে মনে করা হচ্ছে। চাকরিজীবীদের ইনক্রিমেন্ট ও পদোন্নতি হতে পারে।  

Advertisement

তুলা রাশি (Libra)
কুম্ভ রাশিতে শনির গোচর তুলা রাশির মানুষের জন্য উপকারী প্রমাণিত হবে। শনি এই রাশির পঞ্চম ঘরে গমন করেছেন এবং চতুর্থ ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে সন্তানের জন্য কিছু ভালো খবর আসতে পারে। অন্যদিকে, এই সময়ে হঠাৎ করে প্রচুর আর্থিক লাভ হবে। তুলা রাশির শিক্ষার্থীরা যেকোনো কোর্সে ভর্তি হতে পারেন। বৈষয়িক সুখ অর্জিত হবে। এ সময় যানবাহন ও সম্পত্তি ইত্যাদি কেনা যেতে পারে। প্রেমের ক্ষেত্রে সাফল্য আসবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement