Advertisement

Guru Gochar 2024: গুরুর গোচরে মহা বিপদ ৪ রাশির, নভেম্বর পর্যন্ত সাবধানে, রয়েছে দুর্ঘটনার যোগ

Guru Gochar 2024: আমাদের জীবনে ৯টি গ্রহের প্রভাব নিশ্চিত রূপে পড়ে। কখনও আমরা সফলতার দিকে দৌড়ে বেড়াই আবার কখনও বা সমস্যার মুখোমুখি হতে হয়। যার কারণ গ্রহের গোচর। ২০ অগাস্ট বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করে মঙ্গলের নক্ষত্র মৃগশিরাতে প্রবেশ করে ফেলেছে আর ২৮ নভেম্বর পর্যন্ত এখানেই থাকবে।

বৃহস্পতির গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Aug 2024,
  • अपडेटेड 2:30 PM IST
  • আমাদের জীবনে ৯টি গ্রহের প্রভাব নিশ্চিত রূপে পড়ে।

আমাদের জীবনে ৯টি গ্রহের প্রভাব নিশ্চিত রূপে পড়ে। কখনও আমরা সফলতার দিকে দৌড়ে বেড়াই আবার কখনও বা সমস্যার মুখোমুখি হতে হয়। যার কারণ গ্রহের গোচর। ২০ অগাস্ট বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করে মঙ্গলের নক্ষত্র মৃগশিরাতে প্রবেশ করে ফেলেছে আর ২৮ নভেম্বর পর্যন্ত এখানেই থাকবে। মঙ্গল গ্রহ ধৈর্য্য, সাহস  পরাক্রমের গ্রহ বলে মানা হয়ে থাকে। এর সঙ্গে বৃহস্পতির বন্ধু হিসাবেও পরিচিত মঙ্গল। বৃহস্পতি জ্ঞান ও বিবেকের অধিপতি। বৃহস্পতির নক্ষত্র গোচর কিছু রাশির জন্য খারাপ সময় নিয়ে আসতে চলেছে। দেখে নিন তালিকায় কারা।  

মেষ রাশি
এই সময় মেষ রাশির আর্থিক উন্নয়ন খুব ভাল হবে। নতুন নতুন সুযোগ আসবে আর যদি নতুন কিছু শুরু করতে চান তাহলে এই সময়কালটা ভাল। আপনি এই সময়ে ভাল ভাল সুযোগ-সুবিধা পাবেন। তবে নিজের কথাবার্তায় মনোযোগ দিন। কোনও কথা বলার আগে ভেবেচিন্তে কথা বলুন। কারণ আপনার কোনও কথার ভুল অর্থ কেউ বের করতে পারে। পরিবারে অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। 

মিথুন রাশি
এই সময় মিথুন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। কারণ আর্থিক লোকসান হতে পারে। ভেবেচিন্তে বিনিয়োগ করুন এবং নিজের আচরণের ওপর নিয়ন্ত্রণ রাখুন। নয়তো পরিণাম অন্য হবে। দুর্ঘটনার যোগ প্রবল। তাই সাবধানে থাকুন। এই সময় সতর্ক থাকলে আপনার লাভ হবে। সাবধান না থাকলে, আর্থিক লোকসান হবেই। 

তুলা রাশি
তুলা রাশির জাতকদের এই সময় সতর্ক থাকতে হবে। যদি আপনি নিজের স্বাস্থ্যের যত্ন না নিতে পারেন তাহলে হাসপাতালে ভর্তি হওয়ার সম্ভাবনা হতে পারে বা কোনও ছোটখাটো রোগ বড় সমস্যায় ফেলতে পারে। তাই এই সময় স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। দুর্ঘটনার যোগ রয়েছে তাই কোনও সাহসী গতিবিধি এড়িয়ে চলুন।

Advertisement

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতকদের এই সময়ে খুব সাবধানে কাজ করা উচিত। আপনার খরচ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনার সমস্ত সঞ্চয় হারিয়ে যেতে পারে। আপনাকে আপনার কাজগুলি ভেবেচিন্তে করতে হবে, অন্যথায় একটি ছোট ভুল পরিবারে বড় বিবাদের কারণ হতে পারে। এই সময়ে, আপনাকে বিরোধ এবং দ্বন্দ্ব এড়ানো উচিত, কারণ আপনার সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিতে পারে। এই সময়ে সতর্ক এবং মনোযোগী থাকা আপনার জন্য গুরুত্বপূর্ণ।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement