Advertisement

Shukra Gochar 2024: সেপ্টেম্বরে ঘরে ফিরছেন শুক্রদেব, ৩ রাশির দাম্পত্য জীবন মধুর হবে

Shukra Gochar 2024: ধন-অর্থ সম্পদের দাতা শুক্র এক বছর পর স্বরাশি তুলাতে প্রবেশ করতে চলেছে। প্রত্যেক গ্রহ নিশ্চিত সময়ে সময়ে গোচর করে আর এই সময় অনেক শুভ ও অশুভ যোগের নির্মাণ হতে চলেছে। এই যোগ সমস্ত ১২টি রাশির ওপর প্রভাব ফেলে। জেনে রাখুন ১৮ সেপ্টেম্বর শুক্র নিজের স্বরাশি তুলোতে প্রবেশ করার ফলে মালব্য রাজযোগের সৃষ্টি হয়েছে।

শুক্রের গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Aug 2024,
  • अपडेटेड 6:16 PM IST
  • ধন-অর্থ সম্পদের দাতা শুক্র এক বছর পর স্বরাশি তুলাতে প্রবেশ করতে চলেছে

ধন-অর্থ সম্পদের দাতা শুক্র এক বছর পর স্বরাশি তুলাতে প্রবেশ করতে চলেছে। প্রত্যেক গ্রহ নিশ্চিত সময়ে সময়ে গোচর করে আর এই সময় অনেক শুভ ও অশুভ যোগের নির্মাণ হতে চলেছে। এই যোগ সমস্ত ১২টি রাশির ওপর প্রভাব ফেলে। জেনে রাখুন ১৮ সেপ্টেম্বর শুক্র নিজের স্বরাশি তুলোতে প্রবেশ করার ফলে মালব্য রাজযোগের সৃষ্টি হয়েছে। এই সময় বেশ কিছু রাশির জীবনে দারুণ সময় আসতে চলেছে। জেনে নিন কোন কোন রাশির সময় ভাল হতে চলেছে। 

মেষ রাশি
মালব্য রাজযোগের ফলে ব্যবসা ও চাকরিতে ভাল ফল দেখা দেবে। কেরিয়ারের দিক থেকে আপনার প্রশংসা হবে। প্রমোশনের পাশাপাশি বেতনও বাড়বে। যদি আপনি নতুন চাকরির খোঁজ করছেন তাহলে সেটা আপনি পাবেন। অফিসের কোনও অশান্তির মধ্যে এই সময় যাবেন না। ব্যবসায়ীদের লাভ হবে। কোনও ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত হতে পারে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পাবেন। বৈবাহিক জীবন ভাল যাবে। 

তুলা রাশি
জ্যোতিষ অনুসারে, এই রাশির লগ্নভাবে মালব্য রাজযোগের নির্মাণ হতে চলেছে। নিজেরই রাশিতে শুক্র এই যোগ বানানোর ফলে এই গ্রহের শক্তি কয়েক গুণ বেড়ে যাবে। এরকম অবস্থায় এই রাশির জাতকদের বিশেষ লাভ হতে চলেছে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে চলেছে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আয়ের নতুন পথ খুলবে। কেরিয়ারের দিক থেকে আপনি অপার সফলতা পাবেন। বিনিয়োগ করতে চাইলে এখন করতে পারেন। দাম্পত্য ও প্রেম জীবন দারুণ ভাল থাকবে। 

ধনু রাশি
এই রাশির একাদশ ঘরে মালব্য রাজযোগ তৈরি হতে চলেছে। এই সময় ধনু রাশির সময় ভাল যাবে। প্রচুর অর্থপ্রাপ্তি হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। ব্যবসায় ভাল সুসময় আসবে। নতুন বন্ধু হতে চলেছে। পদোন্নতির সঙ্গে বেতনও বাড়বে। বৈবাহিক জীবন সুখের হবে।       

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement