Advertisement

Mangal Gochar 2024: লাল গ্রহের চাল বদল, জন্মাষ্টমী থেকে ৩ রাশির কপাল খুলতে চলেছে

Mangal Gochar 2024: বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ নিশ্চিত সময়ে গোচর করে। মঙ্গল মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি আর ২৬ অগাস্টে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে মঙ্গল। এইদিনই রয়েছে জন্মাষ্টমী। গ্রহের সেনাপতি বুধের রাশি মিথুনে প্রবেশ করবে। এই গোচরের প্রভাবে সব রাশিদের ওপর প্রভাব পড়বে। তবে কিছু রাশিদের বিশেষ লাভ হবে।

মঙ্গলের গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Aug 2024,
  • अपडेटेड 6:42 PM IST
  • বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ নিশ্চিত সময়ে গোচর করে।

বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ নিশ্চিত সময়ে গোচর করে। মঙ্গল মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি আর ২৬ অগাস্টে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে মঙ্গল। এইদিনই রয়েছে জন্মাষ্টমী। গ্রহের সেনাপতি বুধের রাশি মিথুনে প্রবেশ করবে। এই গোচরের প্রভাবে সব রাশিদের ওপর প্রভাব পড়বে। তবে কিছু রাশিদের বিশেষ লাভ হবে। আবার কিছু রাশিদের সাবধানে থাকতে হবে। ব্যক্তির জন্মছকে মঙ্গল যদি মজবুত থাকে তাহলে সফলতার যোগ তৈরি হয়। এই সময় ধনৃসম্পত্তির বৃদ্ধি হবে। ভাই-বোনের সম্পর্ক মজবুত হবে। স্বাস্থ্য ভাল থাকবে। জানুন কোন কোন রাশির এই সময় উন্নতি হবে। 

সিংহ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সিংহ রাশির জাতকদের জন্য মঙ্গলের গোচর কোনও বরদানের চেয়ে কম কিছু নয়। এই সময় এই রাশির সব কাজ সফল হবে। কর্মক্ষেত্রে উচ্চ আধিকারিকদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। বেকাররা এই সময় চাকরি পাবেন। এই সময় মনের মতো চাকরি পাবেন। দায়িত্ব বাড়বে। তবে সেগুলো আপনি আস্তে আস্তে সম্পূর্ণ করতে পারবেন। 

কন্যা রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কন্যা রাশির জাতকদের এি সময় মান-সম্মান প্রাপ্তি হবে। ভাগ্যের সঙ্গ পাবেন। রাজনীতিতে কেরিয়ার করতে চাইলে এই সময়টা ভাল। চাকুরিজীবিদের এই সময় লাভ হবে। পড়ুয়ারা যারা বিদেশে পড়তে যাওয়ার কথা ভাবছেন তারা এই সময় সুযোগ পাবেন। আর্থিক দিক মজবুত হবে। সন্তানের পক্ষ থেকে ভাল খবর পাবেন। 

মেষ রাশি
মঙ্গল গোচর মে। রাশির জন্য শুভ সময় নিয়ে আসবে। আত্মবিশ্বাস বাড়বে আর সাহসও বৃদ্ধি পাবে। ভাই-বোনের পাশাপাশি অন্য সম্পর্কগুলো আরও ভাল হবে। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। বিদেশ যাত্রার যোগ তৈরি হচ্ছে। ধার্মিক ও আধ্যাত্মিক দিকে ঝোঁক বাড়বে। বিদেশি সংস্থায় কাজ করার সুযোগ পাবেন।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement