Advertisement

Mangal Favorite Zodiac: মঙ্গলের অতি প্রিয় এই ২ রাশি, লাল গ্রহের কৃপায় আকাশ ছোঁয় কেরিয়ারের গ্রাফ

Mangal Favorite Zodiac: জ্যোতিষ মতে মঙ্গল গ্রহ হল আমাদের কর্মের অধিপতি। অর্থাৎ মঙ্গল ভাল থাকলে কেরিয়ারে উন্নতি করা সহজ হয়। জাতকের কোষ্ঠীতে মঙ্গল শক্তিশালী হলে কর্মক্ষেত্রে নিজের আধিপত্য ও প্রতিপত্তি বিস্তার করতে পারেন জাতক। আবার দুর্বল মঙ্গলের অশুভ প্রভাবে পরিশ্রম করেও কাঙ্খিত সাফল্য লাভ করা যায় না।

মঙ্গলের প্রিয় রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Sep 2024,
  • अपडेटेड 2:25 PM IST
  • জ্যোতিষ মতে মঙ্গল গ্রহ হল আমাদের কর্মের অধিপতি।

জ্যোতিষ মতে মঙ্গল গ্রহ হল আমাদের কর্মের অধিপতি। অর্থাৎ মঙ্গল ভাল থাকলে কেরিয়ারে উন্নতি করা সহজ হয়। জাতকের কোষ্ঠীতে মঙ্গল শক্তিশালী হলে কর্মক্ষেত্রে নিজের আধিপত্য ও প্রতিপত্তি বিস্তার করতে পারেন জাতক। আবার দুর্বল মঙ্গলের অশুভ প্রভাবে পরিশ্রম করেও কাঙ্খিত সাফল্য লাভ করা যায় না। মঙ্গল ভালো থাকলে সমাজেও প্রতিপত্তি ও সম্মান লাভ করা যায়। কেরিয়ারের ক্ষেত্রে বড় কোনও পুরস্কারও লাভ করতে পারেন ওই ব্যক্তি। তবে রাশিচক্রে ২টি রাশি এমন রয়েছে, যাঁদের ওপর মঙ্গলের কৃপা থাকে সর্বদা। জেনে নিন সেই রাশি কারা। 

জ্যোতিষ গণনা অনুসারে কর্কট ও কুম্ভ রাশির জাতকদের উপর প্রীত থাকে মঙ্গল। এই দুই রাশির জাতকরা মঙ্গলকে তুষ্ট করতে পারলে পেশাগত জীবনে বহুদূর এগোতে পারবেন।

কর্কট রাশি
এই রাশির জাতকদের ওপর মঙ্গলের অশেষ কৃপা থাকে। সব কাজেই এরা সফল হন। আর্থিক সমস্যায় পড়তেও তা অতিক্রান্ত করে যান তারা। পরিবারের সঙ্গে এদের সম্পর্ক ভালই থাকে। কঠোর পরিশ্রম করতে পারেন এরা। যার ফল পান। দাম্পত্য জীবন এদের ভালই কাটে। ঝগড়া-ঝামেলা হলেও তা কাটিয়ে উঠতে পারেন। স্বাস্থ্যগত দিক থেকেও এরা ভাল থাকেন। 

কুম্ভ রাশি
এই রাশির জাতকেরা মঙ্গলের খুবই প্রিয় হয়। এদের জীবনে সব ধরনের বাধা দূর হয় এক নিমেষে। কর্মক্ষেত্রে এদের প্রশংসা হয়ে থাকে। কোনও দায়িত্ব পেলে তা খুব সুন্দরভাবে পালন করেন তারা। আর্থিক দিক এদের মজবুতই থাকে। আর মঙ্গলের কৃপায় এদের কোনওদিনও টাকার অভাব থাকে না। দাম্পত্য জীবনে সঙ্গীর সহযোগিতা সবসময়ই পান। 

মঙ্গল তুষ্ট রাখার উপায়
-তার জন্য প্রথমেই এই দুই রাশির জাতককে আলস্য ত্যাগ করে সব সময় এনার্জেটিক থাকতে হবে। কোনও কাজে আলস্য দেখালে মঙ্গলের রুষ্ট হবে। কারণ লাল গ্রহ মঙ্গল ও হল শক্তি ও এনার্জির প্রতীক।

Advertisement

-যে কোনও রকম গোলমাল ও ঝামেলা থেকে নিজেকে দূরে রাখুন। অকারণে মাথা গরম করবেন না।

-মঙ্গলবার হনুমানজির পুজো করলেও মঙ্গল সন্তুষ্ট হয়ে থাকেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement