Advertisement

Surya Gochar 2024: সূর্যের প্রিয় এই রাশির ভাগ্য শীঘ্রই খুলবে, ৮ দিন পর পাবেন মনের মতো অর্থ-চাকরি

Surya Gochar 2024: সূর্য ১৬ জুলাই কর্কট রাশিতে গোচর করতে চলেছে। জ্যোতিষ মতে, সূর্যের এই গোচর ১২টি রাশির মধ্যে কোনও একটি রাশির জন্য শুভ প্রমাণিত হবে। আসলে সূর্য কোনও রাশির ওপর সদয় হলে সেই রাশি সবদিক থেকে তেজী ও ক্ষমতাবান হন। সূর্যের কৃপায় এই রাশিদের কোনও দুঃখ-কষ্ট ছুঁতে পারে না।

সূর্য গোচর ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Jul 2024,
  • अपडेटेड 12:13 PM IST
  • সূর্য ১৬ জুলাই কর্কট রাশিতে গোচর করতে চলেছে।

সূর্য ১৬ জুলাই কর্কট রাশিতে গোচর করতে চলেছে। জ্যোতিষ মতে, সূর্যের এই গোচর ১২টি রাশির মধ্যে কোনও একটি রাশির জন্য শুভ প্রমাণিত হবে। আসলে সূর্য কোনও রাশির ওপর সদয় হলে সেই রাশি সবদিক থেকে তেজী ও ক্ষমতাবান হন। সূর্যের কৃপায় এই রাশিদের কোনও দুঃখ-কষ্ট ছুঁতে পারে না। আসুন জেনে নিই সেই একটি রাশি কে। 

কর্কট রাশিতে সূর্যের গোচর সিংহ রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে আসতে চলেছে। এই রাশির জাতকদের কেরিয়ার, অর্থ, স্বাস্থ্য ও সম্পর্কের ক্ষেত্র ভাল ফল দেবে। 

সিংহ রাশি
সিংহ রাশির জাতকদের জন্য সূর্য প্রথম ঘরের স্বামী হয়ে আপনার দ্বাদশ ঘরে গোচর করতে চলেছে। এই অবস্থায় আপনি একাধিক লাভ অর্জন করবেন। 

কেরিয়ার
কেরিয়ার ক্ষেত্রে আপনি বড় কোনও উপলব্ধি করতে পারবেন। বিদেশে কাজ করার সুযোগ আসবে। লম্বা কোনও সফরে যেতে পারবেন। বড় কোনও সংস্থা থেকে কাজের সুযোগ আসবে। দায়িত্ব বাড়তে পারে, আপনার কাজে বসেরা খুশি থাকবে। 

আর্থিক অবস্থা
সূর্যের গোচরের ফলে আপনার আর্থিক অবস্থা শুধরে যেতে পারে। আয়ের উৎস বাড়তে পারে। বিদেশেও অর্থ উপার্জনের সুযোগ আসতে পারে। বিনিয়োগ থেকে লাভ হবে। অর্থ সঞ্চয় করতে সফল হবেন। ব্যাঙ্ক-ব্যালান্স বাড়বে। আপনি কোনও আটকে থাকা অর্থ ফেরত পাবেন। ঋণ দেওয়া-নেওয়া থেকে বাঁচুন। ধন-সম্পত্তির সঙ্গে যুক্ত মামলাগুলি সমাধান হবে। 

সম্পর্ক
জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল হতে পারে। দাম্পত্য জীবনে মধুরতা বাড়বে। বাবার সহযোগিতায় কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। 

স্বাস্থ্য
এই সময় আপনার স্বাস্থ্য ভাল থাকবে। বাড়িতে কোনও সদস্যের দীর্ঘ সময় ধরে চলা অসুস্থতা থেকে মুক্তি পাবে। তবে আপনি চোখ সংক্রান্ত সমস্যা থেকে সাবধান থাকুন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement