Advertisement

Venus Transit 2024: শুক্রের কৃপায় মালামাল ৩ রাশি, জুলাইয়ের মধ্যেই গুচ্ছ টাকা আসবে

Sukra Transit: শুভ গ্রহ শুক্র, সুখ ও ঐশ্বর্যের অধিপতি, ১২ জুন বৃষ রাশি ত্যাগ করে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছেন। ৭ জুলাই পর্যন্ত এই রাশিতে অবস্থান করবেন শুক্রদেব। এই গোচর সকল রাশির উপর প্রভাব ফেলবে বটেই, কোন তিনটি রাশি বিশেষভাবে লাভবান হবেন, সেই বিষয়ে জ্যোতিষশাস্ত্রে রয়েছে বিস্তারিত আলোচনা।

শুক্রে কৃপায় মালামাল ৩ রাশি, জুলাইয়ের মধ্যেই গুচ্ছ টাকা আসবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jun 2024,
  • अपडेटेड 6:49 PM IST
  • শুভ গ্রহ শুক্র, সুখ ও ঐশ্বর্যের অধিপতি।
  • ১২ জুন শুক্র গ্রহ বৃষ রাশি ত্যাগ করে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছেন।
  • ৭ জুলাই পর্যন্ত এই রাশিতে অবস্থান করবেন শুক্রদেব।

Sukra Transit: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহই নিজেদের সময় মতনই ঘর পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের ওপর নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য ইতিবাচক হতে পারে, কারোর জন্য নেতিবাচকও হতে পারে।

চলতি মাসে শুক্র ১২ তারিখ ঘর পরিবর্তন করে মিথুন রাশিতে প্রবেশ করেছে । ৬ জুলাই পর্যন্ত একই রাশিতে বিরাজ করবে এই গ্রহ। শুক্র ঘর পরিবর্তন করায় কোন কোন রাশির ব্যক্তিদের আর্থিক দিকে লাভ হবে, জানুন।

কর্কট (Cancer)
শুক্র ঘর পরিবর্তন করার জন্য কর্কট রাশির ব্যক্তিদের আর্থিক দিকে লাভ হবে। এসময় আপনার অর্থের অভাব হবে না। এছাড়াও কথাবার্তা নিয়ন্ত্রণ রেখে বলার চেষ্টা করবেন। দীর্ঘ অমীমাংসিত কাজ শেষ হতে পারে। যে কারণে আপনি খুশি হবেন। দাম্পত্য জীবনে স্ত্রীর সঙ্গে মধুরতা বজায় থাকবে। কারোর সঙ্গে অযথা তর্ক করবেন না। আপনি যদি বিদেশে আপনার কেরিয়ার বা ব্যবসা শুরু করার চেষ্টা করেন, করতে পারেন। বাজারে আপনার সুনাম ধরে রাখতে পারবেন। ব্যবসায় আটকে থাকা সব কাজ আপনার হয়ে যাবে। প্রেমের সম্পর্কে শুভ সম্পর্ক বজায় থাকবে আপনার।

বৃষ (Taurus)
বৃষ রাশির ব্যক্তিদের অর্থনৈতিক দিকে আরও লাভ হবে। এসময় আপনার কোনও ক্ষতি হবে না। গোপনীয়তা রক্ষা করে সব কাজ করার চেষ্টা করবেন। না হলে শত্রুরা আপনার বড় ক্ষতি হতে পারে। সকল কাজে এগিয়ে যেতে পারবেন। দাম্পত্য জীবনে আপনি সুখী হবেন। আর্থিক লাভের অলসতা বা অহংকার বোধ এড়িয়ে চলুন। পরিবারের বড় কোনও ব্যক্তির সুখবরে আপনি খুব খুশি হবেন। মানসিক চাপ আসতে আসতে কমতে থাকবে আপনার। আপনাকে কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য বাইরে যেতে হতে পারে।

মকর (Capricorn)
চলতি মাসেই মকর রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। এই সময়ে কর্মস্থলে আপনার খুব শুভ সময় শুরু হবে। ধৈর্যের সঙ্গে সব কাজ করবার চেষ্টা করবেন। কারোর থেকে ঋণ নেবেন না। কাউকে ঋণ দেবেনও না। সোনা ব্যবসায়ীদের শুভ সময় শুরু হবে। আর্থিক দিকে লাভ হবে। যারা গাড়ি চালান তাদের স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে। এসময় পরিবেশ আপনার অনুকূলে থাকবে। নতুন চাকরির সুযোগ পেতে পারেন। মনের ইচ্ছা পূরণ হবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন আপনি। পিতামাতার সেবা করবেন। জীবনের সমস্ত চাহিদা পূরণ হবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement