Advertisement

August 2023 Lucky Zodiac: অগাস্টে শুভ রাজযোগ, জীবনে বড় পরিবর্তন আসছে মেষসহ ৫ রাশির

Rajyog In August 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কিছু গুরুত্বপূর্ণ গ্রহ প্রতি মাসে তাদের স্থান পরিবর্তন করে। অগাস্ট মাস শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। সকলেই জানতে চায় আগামী মাসটি তাদের জন্য কেমন যাবে। তো চলুন জেনে নেওয়া যাক অগাস্ট মাসে কোন কোন মানুষের জীবনে বড় ধরনের পরিবর্তন আসতে চলেছে।

অর্থ লাভের শক্তিশালী যোগ ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jul 2023,
  • अपडेटेड 10:37 AM IST

August Planet Transit 2023: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানে এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। গ্রহের এই গোচর সমস্ত রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলে। এই সময়ে, অনেক গ্রহের যুতিতে শুভ যোগ তৈরি হয়। অগাস্ট মাসেও অনেক বড় গ্রহ গোচর  করতে চলেছে। 

কিছু গ্রহ প্রতি মাসে, অনেক গ্রহ আবার মাসে দুবার তাদের রাশি পরিবর্তন করে। এমন পরিস্থিতিতে, সূর্য, শুক্র এবং মঙ্গলের মতো বড় গ্রহগুলি আবারও অগাস্টে রাশি পরিবর্তন করবে এবং সমস্ত রাশিকে প্রভাবিত করবে। আসুন জেনে নেওয়া যাক অগাস্ট মাসে কোন কোন গ্রহের গোচর হতে চলেছে এবং কোন রাশির জাতকরা বিশেষভাবে লাভবান হবেন। 

এই গ্রহগুলি অগাস্টে গোচর করবে 
সূর্য গোচর ২০২৩

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যকে গ্রহের রাজা বলা হয়।  সূর্য প্রতি মাসে তার অবস্থান পরিবর্তন করে এবং ১২টি রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে। ১৬ জুলাই সূর্য কর্কট রাশিতে গোচর করছে  এবং এখানে বুধের সঙ্গে সূর্যের মিলন অনেক রাশির জন্য শুভ ফল দেবে। এই সময় বুধাদিত্য রাজযোগ, বিপরীত রাজযোগ এবং ভদ্র রাজযোগ গঠিত হবে। ১৭ অগাস্ট  সূর্য সিংহ রাশিতে প্রবেশ করবে। এই সময়ে মেষ, সিংহ রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। 

শুক্র গোচর ২০২৩
 শুক্রকে সম্পদ-গৌরব, সুখ-সমৃদ্ধি এবং বস্তুগত আনন্দের দাতা বলে মনে করা হয়। শুক্রের গোচরের  কারণে এই ক্ষেত্রগুলির সঙ্গে  সম্পর্কিত বিষয়গুলিতে প্রভাব পড়ে। শুক্র গ্রহের গোচরে , সমস্ত রাশির জাতকদের জীবনে শুভ ও অশুভ প্রভাব পড়ে। ৭ জুলাই শুক্র সিংহ রাশিতে প্রবেশ করেছে এবং মঙ্গল ইতিমধ্যেই এই রাশিতে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে উভয় গ্রহের মিলন এই রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। উল্লেখ্য যে  যে ৭ অগাস্ট, সকাল ১০.৩৭ মিনিটে, শুক্র  কন্যা রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে কন্যা, তুলা এবং বৃষ রাশির লোকেরা অনুকূল ফল পাবেন।

Advertisement

মঙ্গল গোচর ২০২৩
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গলও অগাস্ট মাসে গোচর  করতে চলেছে। মঙ্গল ৪৫  দিন পর এক রাশি থেকে অন্য রাশিতে গোচর  করে। ১ জুলাই মঙ্গল গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করেছিল এবং অগাস্ট  পর্যন্ত এই রাশিতে থাকবে। ১৭ অগাস্ট, মঙ্গল তার রাশি পরিবর্তন করবে। এই দিন মঙ্গল কন্যা রাশিতে প্রবেশ করবে। এই সময়ে মেষ ও কন্যা রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে সাফল্য পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement