Advertisement

August Grah Gochar Lucky Zodiac: অগাস্টে ৩ বড় গ্রহের স্থান বদল, ৫ রাশির জীবনে আসছে সম্পদের জোয়ার

August Grah Gochar: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, নতুন মাস শুরু হওয়ার সঙ্গে সঙ্গে সমস্ত রাশির লোকেরা শুভ ঘটনা আশা করে। অগাস্ট মাসেও কিছু বড় গ্রহের গোচর হতে চলেছে। এই গ্রহগুলি সম্পর্কে জানুন এবং এই সময়ে কোন রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন সেই সম্পর্কে জেনে নেওয়া যাক।

অগাস্টে উজ্জ্বল হবে ৫ রাশির ভাগ্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Jul 2023,
  • अपडेटेड 7:07 PM IST

Planet Transit In August 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি নির্দিষ্ট সময়ে তাদের অবস্থান পরিবর্তন করে। সমস্ত রাশির জীবনে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। অগাস্ট মাসে কিছু বড় গ্রহের গোচর হতে চলেছে, যার প্রভাব সব রাশির জাতকদের জীবনে পড়বে। অগাস্ট মাসে সূর্য, বুধ, শুক্র এবং মঙ্গল তাদের স্থান পরিবর্তন করবে, যার শুভ এবং অশুভ প্রভাব সমস্ত রাশির  জীবনে দৃশ্যমান হবে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ গোচর করে, তার শুভ এবং অশুভ প্রভাব সমস্ত রাশির লোকদের জীবনে দেখা যায়। অগাস্ট মাসেও কিছু রাশির জাতকের জীবনে অনেক বড় পরিবর্তন দেখা যাবে। আসুন জেনে নেওয়া যাক অগাস্ট মাসে গ্রহের গোচর এবং রাশিগুলির উপর এর প্রভাব সম্পর্কে। 

অগাস্ট  সূর্য গোচর ২০২৩
  জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যকে গ্রহের রাজা বলা হয় এবং সূর্যের এক রাশি থেকে অন্য রাশিতে যেতে ৩০ দিন সময় লাগে। সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। ১৭ অগাস্ট, ২০২৩ তারিখে, সূর্য সিংহ রাশিতে প্রবেশ করবে এবং কিছু রাশির জাতকদের উপকার করবে। এই সময়কালে, এই গোচর মেষ, সিংহ রাশির জাতকদের জন্য শুভ এবং ফলদায়ক হতে চলেছে। 

অগাস্ট শুক্র গোচর ২০২৩
 শুক্রকে সম্পদ, বিলাসিতা, সুখ এবং সমৃদ্ধির কারক হিসাবে বিবেচনা করা হয়। যে কোনো ব্যক্তির জন্মকোষ্ঠীতে শুক্র গ্রহ শুভ হলে সেই ব্যক্তি সব ধরনের বস্তুগত আনন্দ লাভ করেন। ৭ জুলাই শুক্র সিংহ রাশিতে প্রবেশ করেছে এবং ৭ অগাস্ট সকাল১০.৩৭ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে। এই সময়ে কন্যা, তুলা ও বৃষ রাশির জাতকরা শুভ ফল পেতে চলেছে। 

অগাস্ট মঙ্গল গোচর ২০২৩
 গ্রহের সেনাপতি মঙ্গলও অগাস্টে তার অবস্থান পরিবর্তন করতে চলেছে। পয়লা জুলাই, মঙ্গল গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করেছিল এবং ১৭ অগাস্ট মঙ্গল তার রাশি পরিবর্তন করবে। ১৭ অগাস্ট মঙ্গল কন্যা রাশিতে প্রবেশ করবে। এই সময়ে মেষ এবং কন্যারাশি জীবনের প্রতিটি কাজে সাফল্য পাবেন। মঙ্গলকে সাহস, বীরত্ব, ভূমি-সম্পদের কারক হিসাবে বিবেচনা করা হয়েছে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement