Advertisement

Dhanteras 2023 Lucky Zodiac: বহু বছর পর ধনতেরাসে শুভ সংযোগ, কুবের ও লক্ষ্মীর কৃপায় সফল্য পাবে ৫ রাশি

Dhanteras 2023 Rashifal: খুব বিরল গ্রহের সংযোগে এবার পালিত হবে ধনতেরাস উৎসব। ধনতেরাসে শুক্র কন্যা রাশিতে থাকবে এবং এই দিনে চন্দ্রও এই রাশিতে পাড়ি দেবে। কন্যা রাশিতে চন্দ্র ও শুক্রের মিলনের ফলে শুক্র শশী যোগ তৈরি করবে। এই যোগের প্রভাবে এইবার ধনতেরাসে আপনার সম্পদ বহুগুণ বৃদ্ধি পাবে। শনি, যা স্থায়ী সম্পত্তি এবং ভবন প্রদান করে, ধনতেরাসে ৩০ বছর পর তার মূলত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে মার্গী অবস্থানে থাকবে। ধনতেরাসে গঠিত এই সমস্ত শুভ যোগগুলি ৫টি রাশির জাতক জাতিকাদের সম্পদে প্রচুর বৃদ্ধি আনবে।

Dhanteras 2023
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Nov 2023,
  • अपडेटेड 7:54 AM IST

Dhanteras 2023 Lucky Zodiac: ধনতেরাসের শুভ সময় এবার অনেক শুভ সংযোগের ঘটনা ঘটছে। এই দিনে হস্তনক্ষত্র  ব্যবসায়ীদের জন্য প্রচুর আর্থিক সুবিধা বয়ে আনবে। হস্তনক্ষত্র ব্যবসায়ীদের জন্য দারুণ বিক্রির সুযোগ তৈরি করছে। এই নক্ষত্রে কেনাকাটা করাও খুব শুভ বলে মনে করা হয়। কথিত আছে যে এই নক্ষত্রে সোনা ও রুপো কেনা খুবই শুভ এবং দেবী লক্ষ্মী আপনার ঘরে প্রবেশ করেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই ধনতেরাস ভাগ্যবান হবে।

বৃষ রাশির ধনসম্পদ প্রচুর বৃদ্ধি পাবে (Taurus)
বৃষ রাশির জাতকরা ধনতেরাসে গঠিত শুভ যোগ এবং দেবী লক্ষ্মীর আশীর্বাদ থেকে বিশেষ সুবিধা পাবেন। আপনার সম্পদ প্রচুর পরিমাণ বৃদ্ধি পাবে এবং আপনি কেরিয়ার সম্পর্কিত অনেক সুযোগ পাবেন। আপনার ভিতরে একটি নতুন শক্তি প্রবাহিত হবে এবং আপনি কর্মক্ষেত্রে আরও ভাল পারফর্ম করবেন। এরই মধ্যে আপনার কোথাও আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার জীবনে সমৃদ্ধি বৃদ্ধি করবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে উৎসব উদযাপন করবেন এবং দেবী লক্ষ্মী আপনার প্রতি সদয় হবেন।

কর্কটের ব্যবসায়ীরা প্রচুর লাভ পাবেন (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা ধনতেরাসের শুভ সংযোগের প্রভাবের কারণে হঠাৎ অর্থ লাভ করতে পারেন। আপনার থমকে যাওয়া কিছু পরিকল্পনা আবার শুরু হতে পারে এবং এবার আপনি সেগুলিতে সাফল্য পাবেন। কর্মজীবনেও সাফল্যের অনেক সম্ভাবনা রয়েছে। দেবী লক্ষ্মীর আশীর্বাদ এবং শুভ নক্ষত্রের প্রভাবে ব্যবসায়ীরা ধনতেরাসে প্রচুর মুনাফা পাবেন এবং আপনি ধনী হবেন। যারা খাবারের ব্যবসা করেন তাদের জন্যও এই ধনতেরাস আনন্দের হবে।

কন্যা রাশির কর্মজীবন ও ব্যবসায় সুখ ও সমৃদ্ধির সম্ভাবনা (Virgo)
এই ধনতেরাস কন্যা রাশির জাতকদের জন্য সুখ এবং সমৃদ্ধি বয়ে আনবে বলে মনে করা হচ্ছে। গ্রহের শুভ সংযোগের কারণে আপনি দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এবং আপনার কর্মজীবন ও ব্যবসায় সুখ ও সমৃদ্ধির সম্ভাবনা থাকবে। আপনার জীবনে সাফল্যের অনেক সুযোগ আসবে এবং যারা দীর্ঘদিন ধরে বিদেশে যাওয়ার চেষ্টা করছেন তারাও সফলতা পাবেন। আপনি অফিসে আপনার সামর্থ্য অনুযায়ী কাজ করবেন। আপনি অফিসের লোকদের কাছ থেকে সব ধরনের সহযোগিতা পাবেন এবং সোনা ও রুপো ক্রয় করতে পারবেন।

Advertisement

তুলা রাশির জন্য ধনতেরাস খুব ভাগ্যবান (Libra)
এবারের ধনতেরাস তুলা রাশির জাতকদের জন্য খুবই সৌভাগ্যের বলে মনে করা হচ্ছে। দেবী লক্ষ্মীর কৃপায়, আপনি আপনার আটকে থাকা অর্থ ফিরে পেতে পারেন এবং ব্যবসায় সমৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার বিবাহিত জীবনে সুখ বাড়বে এবং আপনার বাড়িতে ঈশ্বরের আশীর্বাদ থাকবে। এর মধ্যে আপনি একটি দুর্দান্ত কাজের অফার পেতে পারেন। এখন ব্যবসায় করা বিনিয়োগ ভবিষ্যতে আপনাকে প্রচুর লাভ দেবে।

মকর রাশির সমাজে  সুনাম বৃদ্ধি পাবে (Capricorn)
মকর রাশির জাতকরা এই ধনতেরাসে গ্রহের শুভ সংযোগের প্রভাবে সম্পদ ও সমৃদ্ধি পাবেন। আপনার পরিবারে সমৃদ্ধি বাড়বে এবং সমাজে আপনার সুনাম বৃদ্ধি পাবে। যারা চাকরি করছেন তাদের উন্নতির সম্ভাবনা রয়েছে এবং আপনি দেবী লক্ষ্মীর আশীর্বাদে প্রচুর অর্থ পেতে পারেন। এদিকে, আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। দীপাবলির আগে আপনার বাড়িতে সুখ এবং সমৃদ্ধি বাড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement