Advertisement

Bhadra Rajyog Good 2024: ভাদ্র রাজযোগের কামাল, হঠাৎ বড়লোক হওয়ার যোগ ৩ রাশির

Bhadra Rajyog Good 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহ গোচর করে তার মিথুন রাশিতে প্রবেশ করেছে । বুধের গমন ভাদ্র রাজযোগের সৃষ্টি করছে। যা কিছু রাশির জন্য খুব লাভজনক হতে চলেছে।

ভাদ্র রাজযোগের কামাল, হঠাৎ বড়লোক হওয়ার যোগ ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jun 2024,
  • अपडेटेड 4:24 PM IST

Bhadra Rajyog Good 2024: বুধ হল রাজকুমার গ্রহ। এই গ্রহ যখন ঘর পরিবর্তন করে তখন সে বারো রাশির ব্যক্তিদের ওপর নানান প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। এই গ্রহ হল ব্যবসা, বুদ্ধির কারক।

বর্তমানে মিথুন রাশিতে প্রবেশ করেছে বুধ গ্রহ। চলতি মাসে মিথুনে প্রবেশ করে বুধ ’ভাদ্র রাজযোগ’ গঠন করেছে। যোগের শুভ প্রভাবে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক লাভ হবে। তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন, জানুন।

মেষ রাশি (Aries)
মেষ রাশির তৃতীয়, ষষ্ঠ ঘরের অধিপতি বুধ। ভাদ্র রাজযোগের প্রভাবে আর্থিক দিকে লাভ হবে এই রাশির জাতকদের। এসময় আপনি জমি ক্রয়, বিক্রয় করতে পারবেন। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। লাভের পয়সা দিয়ে আপনি নতুন সম্পত্তি কিনতে পারেন। কর্মক্ষেত্রে আপনি আরও এগিয়ে যেতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করবার চেষ্টা করবেন এই রাশির জাতক জাতিকারা। তবেই সব কাজে সফলতা পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
এই রাশির ব্যক্তিদের উপর। আপনার দ্বিতীয় ঘরের অধিপতি হল বুধ গ্রহ। তাই আপনার আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন আপনি। কেরিয়ারের ক্ষেত্রে খুব সফলতা অর্জন করতে পারবেন। ব্যবসায়ে সাফল্য থাকবে আপনার। মানসিক চাপ অনেকটাই কমবে। পরিবারের সকলের সঙ্গে ভালো থাকায় আপনার অশান্তির পরিবেশ অনেকটাই কমবে। এসময় আপনি অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে অর্থপ্রাপ্তি হবে। নিজেকে শান্ত রেখে প্রত্যেকটি কাজ করার চেষ্টা করবেন। তৃণমূল নেতার পা ছুঁয়ে প্রণাম করলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ! বাড়ছে দলবদলের জল্পনা আর্থিক সঙ্কট থেকে কিছুতেই বেরোতেই পারছেন না, সমাধানের উপায় বলবে এই বাস্তু টিপসগুলি

Advertisement

মিথুন রাশি (Gemini)
বুধের কারণেই তৈরি হয়েছে ভাদ্র রাজযোগ। যোগের শুভ প্রভাবে মিথুন রাশির ব্যক্তিদের পরিবেশ থাকবে অনুকূলে। তাই আপনার সমাজে সম্মান বাড়বে। যারা রাজনীতি করছেন তাদের নাম, খ্যাতি, ক্রমশ বাড়তে থাকবে। আর যারা শিক্ষক, আইনজীবী রয়েছেন তারা প্রত্যেকটি কাজেই সফলতা অর্জন করতে পারবেন। এই সময় আপনার হারিয়ে যাওয়া জিনিস আপনি খুঁজে পেতে পারেন। যারা অবিবাহিত রয়েছেন তাদের বিয়ের প্রস্তাব আসতে পারে। এসময় যারা বেকার রয়েছেন এবং যারা চাকরির পরীক্ষা দিচ্ছেন তাদের সেখানে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement