Advertisement

Bhadrapada Amavasya Rashifal : ভাদ্রপদ অমাবস্যা দারুণ শুভ ৫ রাশির জন্য,ভাগ্য নতুন সুযোগ নিয়ে আসছে

Bhadrapada Amavasya 2024: এই বছর, ভাদ্রপদ অমাবস্যার পবিত্র পার্বণ ২ সেপ্টেম্বর সোমবার। এই দিনটি বৃষ এবং মিথুন সহ ৫ টি রাশির মানুষের জন্য শুভ। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিগুলির উপর ভাদ্রপদ অমাবস্যার শুভ প্রভাব থাকবে।

ভাদ্রপদ অমাবাস্যায় ৫ রাশির সোনালি দিন শুরু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Sep 2024,
  • अपडेटेड 3:28 PM IST

Amavasya 2024 : ভাদ্রপদ অমাবস্যার এবার এক দুর্লভ সংযোগের  ঘটনা ঘটছে। ভাদ্রর  অমাবস্যা চলবে ২ দিন ধরে। এটি ২ সেপ্টেম্বর সকাল ৫:২১ -এ শুরু হবে এবং ৩ সেপ্টেম্বর সকাল ৭:২৪ মিনিটে  শেষ হবে। অমাবস্যায় যে শুভ যোগ তৈরি হচ্ছে তা ৫টি রাশির মানুষের জীবনে একটি সুবর্ণ সময়ের সূচনা করবে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলো কারা। 

ভাদ্রপদ অমাবস্যায় শুভ যোগ
অমাবস্যার দিনে স্নান, দান, শ্রাদ্ধ, পিণ্ডদান ও তর্পণ করা হয়। এতে পূর্বপুরুষের আশীর্বাদ আসে এবং ঘরে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পায়। কর্মজীবনে অগ্রগতি হয়। এবার সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪, ভাদ্রপদ অমাবস্যায় শিব যোগ এবং সিদ্ধ যোগও তৈরি হচ্ছে।  এ বছর ভাদ্রপদ অমাবস্যা সোমবার, ২ সেপ্টেম্বর। যেহেতু এটি সোমবার, তাই এটি সোমবতী অমাবস্যা। ভাদ্রপদ অমাবস্যার দিনটি ৫টি রাশির জাতকদের জন্য শুভ হবে। এই দিনে, এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে নতুন সুযোগ পেতে পারেন, ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। আর্থিক লাভের দ্বারা আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। সামগ্রিকভাবে, ভাদ্রপদ অমাবস্যার দিনে এই ৫টি রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হতে পারে।

বৃষ রাশি (Taurus)
ভাদ্রপদ অমাবস্যা বৃষ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। এসব মানুষের আর্থিক অবস্থার ব্যাপক উন্নতি হবে। কর্মজীবনে উন্নতি হবে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। 

মিথুন রাশি (Gemini)
ভাদ্রপদ মাসের অমাবস্যা মিথুন রাশির জাতকদের জন্য সৌভাগ্য বয়ে আনবে। সামনে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। অর্থনৈতিক অগ্রগতি হবে। বড় কাজ শেষ হতে পারে। 

কন্যা রাশি (Virgo)
ভাদ্রপদ অমাবস্যা কন্যা রাশির জাতকদের জন্য শুভ হবে। মানুষ এগিয়ে আসবে এবং আপনাকে সাহায্য করবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। 

Advertisement

তুলা রাশি (Libra)
এই অমাবস্যা তুলা রাশির জাতকদের জীবনে আশার আলো বয়ে আনবে বলে প্রমাণিত হবে। আপনি বিনিয়োগ করবেন এবং এটি থেকে বিশাল সুবিধা পাবেন। পরিবারে সুখ থাকবে। 

কুম্ভ রাশি (Aquarius)
ভাদ্রের অমাবস্যা কুম্ভ রাশির জাতকদের জীবনে সুখ বয়ে আনবে। কর্মজীবনের জন্য সময়টি শুভ। বিনা কারণে বিবাদ না করলে লাভবান হবেন। নতুন যোগাযোগ তৈরি  হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement