Advertisement

Bhadro Month First Week Rashifal: ভাদ্র মাসের প্রথম সপ্তাহে ৫ রাশির অর্থলাভ, সাবধান ৩ রাশি

গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায়, আবার কিছু রাশি অশুভ ফল পায়। সাপ্তাহিক রাশিফল ​​গ্রহের গতিবিধির দ্বারা গণনা করা হয়।

সাপ্তাহিক রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 21 Aug 2023,
  • अपडेटेड 8:04 PM IST
  • ২১ অগাস্ট শুরু হয়েছে নতুন সপ্তাহ।
  • ৫ রাশির সৌভাগ্যলাভ।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত ১২টি রাশির উপর প্রভাব ফেলে। গ্রহের গতিবিধির কারণে কয়েকটি রাশি শুভ ফল পায়, আবার কয়েকটি রাশি পায় অশুভ ফল। সাপ্তাহিক রাশিফল ​​গ্রহের গতিবিধির ভিত্তিতে গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে ভাদ্র মাসের প্রথম সপ্তাহটি কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। আবার কয়েকটি রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে। 

মেষ- আত্মনিয়ন্ত্রিত হোন। ধৈর্য কমে যাবে। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। তবে কথাবার্তায় সংযত থাকুন। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। কাজে ভালো ফল পাবেন। চাকরিতে ঊর্ধ্বতন কর্তাদের সহযোগিতা পাবেন। স্থান পরিবর্তন হতে পারে। ইচ্ছার বিরুদ্ধে অতিরিক্ত কোনও দায়িত্ব পেতে পারেন। বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়বে।

বৃষ- মনের মধ্যে হতাশা ও অতৃপ্তির অনুভূতি থাকবে। পরিবারে শান্তি ও সুখ থাকবে। শত্রুদের বিরুদ্ধে জয় হবে। পরিবারের কোনও মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। কথাবার্তায় সংযত থাকুন।কথাবার্তায় কঠোরতা থাকবে। খরচ বাড়তে পারে। চাকরিতে কর্তাদের সহযোগিতা পাবেন। 

মিথুন- এই সপ্তাহ আপনার জন্য বিশৃঙ্খল হবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। আত্মনিয়ন্ত্রিত হোন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। কাজে খ্যাতি ও সম্মান পাবেন। পরিবারে শান্তি থাকবে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। বৈষয়িক আনন্দ বাড়বে। সন্তানদের দায়িত্ব পালন করবেন। স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন।

কর্কট- মানসিক শান্তি থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। তবে আত্মনিয়ন্ত্রিত থাকুন। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। মায়ের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সুখ বাড়বে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। আয় বাড়বে। অন্য জায়গায় যেতে পারেন। খরচ বাড়বে। চাকরিতে উচ্চপদস্থ কর্তাদের সহযোগিতা পাবেন। উন্নতির পথ সুগম হবে।

Advertisement

সিংহ- সম্পত্তি থেকে আয় বাড়বে। মায়ের কাছ থেকে অর্থপ্রাপ্তি হতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিশ্রমের আধিক্য থাকবে। আপনার আয় বাড়বে। ধর্মীয় কাজে ব্যয় বাড়তে পারে। সম্পত্তি থেকে আয়ের উৎস গড়ে উঠবে।

কন্যা- কথাবার্তায় কঠোরতার প্রভাব বাড়বে। মনে হতাশার অনুভূতি জাগতে পারে। মায়ের সহযোগিতা পাবেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তন সম্ভব। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। জামাকাপড় ও গয়নার দিকে ঝোঁক থাকবে। স্বাস্থ্যের প্রতি সচেতন হোন। কোনও পুরানো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন।

তুলা- এই রাশি কাছের লোকেদের সাহচর্য ও সহযোগিতা পাবেন। কথাবার্তায় শান্ত থাকুন। কথাবার্তায় কঠোরতার ভাব থাকবে। সঞ্চিত অর্থ হ্রাস পেতে পারে। পরিবারে ধর্মীয় সঙ্গীতের অনুষ্ঠান হবে। গাড়ির আনন্দ বাড়বে। চাকরিতে কর্তাদের সহযোগিতা পাবেন। উন্নতির পথ সুগম হবে। অন্য জায়গায় যেতে হতে পারে। আয় বাড়বে।

বৃশ্চিক- আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। পরিবারে ধর্মীয় কাজ হবে। সন্তানের সুখ বাড়বে। অতিরিক্ত রাগ পরিহার করুন। উচ্চশিক্ষা ও গবেষণা ইত্যাদির জন্য বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরির ক্ষেত্রে কর্মক্ষেত্রে পরিবর্তন আসছে। স্থানান্তরও সম্ভব। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। ভাইদের সঙ্গে মতপার্থক্য হতে পারে। চাকরিতে বদলিরও সম্ভাবনা রয়েছে।

ধনু- মানসিক শান্তি থাকবে। আচরণে বিরক্তিও থাকবে। ধৈর্য কমে যেতে পারে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। পোশাক ইত্যাদির খরচ বাড়তে পারে। শিক্ষা কাজে ব্যাঘাত ঘটবে। সন্তানদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দেবে। আয়ের উৎস বাধাগ্রস্ত হবে। ব্যয় বৃদ্ধি পাবে। চাকরিতে উচ্চপদস্থ কর্তাদের সহযোগিতা পাবেন। উন্নতির পথ সুগম হবে।

মকর- আত্মবিশ্বাস কমে যাবে। জামাকাপড় ইত্যাদির প্রতি ঝোঁক বাড়বে। সঞ্চিত অর্থ হ্রাস পেতে পারে। কাজে আনন্দদায়ক ফল হবে। সন্তান সুখ বৃদ্ধি পাবে। আয় হ্রাস পাবে। ব্যয় বৃদ্ধির পরিস্থিতি হতে পারে। জীবনযাপন বেদনাদায়ক হতে পারে। কাজে সফল হবেন। উপহার হিসেবে বস্ত্র পেতে পারেন।

কুম্ভ- এই সপ্তাহে সম্পত্তি ব্যবসা ইত্যাদি থেকে লাভ হবে। সঙ্গীর কাছ থেকে লাভবান হবেন। দৈনন্দিন কাজে উপকার হবে। পারিবারিক সমস্যা সমাধানের সুযোগ পাবেন। অফিসে সম্মান বৃদ্ধি পাবে। কর্তারা খুশি হবেন আপনার কাজে। আপনার আর্থিক লাভ হতে পারে। কোনো ভালো খবর পেতে পারেন।

মীন- কাজ ও সম্মান বৃদ্ধি পাবে। প্রকৃতি বিরক্তিকর হতে পারে। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কাজের প্রতি উদ্যম থাকবে। চাকরি ও কর্মক্ষেত্রে প্রসার হতে পারে। স্থানান্তরের সম্ভাবনাও রয়েছে। কর্তাদের সহযোগিতা থাকবে। কর্মক্ষেত্রে পরিশ্রমের আধিক্য থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মায়ের স্বাস্থ্যগত সমস্যা হতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement