Advertisement

Bijaya Dashami Rashifal: বিজয়া দশমীর পরই ভাগ্য বদলাবে ৩ রাশির, লাল গ্রহের কৃপায় সব অভাব দূর হবে

Bijaya Dashami Rashifal: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, গ্রহের সেনাপতি অর্থাৎ মঙ্গল গ্রহ শীঘ্রই রাশি পরিবর্তন করতে চলেছেন। জেনে রাখুন মঙ্গল গ্রহকে সাহস, পরাক্রম, শক্তি, ভূমি, রক্ত, ভাই, যুদ্ধ, সেনার আদি কারক বলে মনে করা হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রত্যেক গ্রহ নিশ্চিত সময়ের পর নিজের রাশি পরিবর্তন করে যার শুভ ও অশুভ প্রভাব দেখতে পাওয়া যায়।

মঙ্গলের গোচরে ৩ রাশির লাভ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Oct 2024,
  • अपडेटेड 1:01 PM IST
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে, গ্রহের সেনাপতি অর্থাৎ মঙ্গল গ্রহ শীঘ্রই রাশি পরিবর্তন করতে চলেছেন।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, গ্রহের সেনাপতি অর্থাৎ মঙ্গল গ্রহ শীঘ্রই রাশি পরিবর্তন করতে চলেছেন। জেনে রাখুন মঙ্গল গ্রহকে সাহস, পরাক্রম, শক্তি, ভূমি, রক্ত, ভাই, যুদ্ধ, সেনার আদি কারক বলে মনে করা হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রত্যেক গ্রহ নিশ্চিত সময়ের পর নিজের রাশি পরিবর্তন করে যার শুভ ও অশুভ প্রভাব দেখতে পাওয়া যায়। এইভাবে ৮ দিন পর ২০ অক্টোবর মঙ্গল কর্কট রাশিতে গোচর করবে যার প্রভাব ১২টি রাশির ওপর দেখতে পাওয়া গেলেও ৩ রাশির জীবন বদলে যাবে। 

মেষ রাশি
মঙ্গলরে রাশি পরিবর্তন মেষ রাশির জতকদের জন্য শুভ প্রমাণিত হবে। ব্যবসায়ীদের ব্যবসায় নতুন সুযোগ প্রাপ্তি হবে। যদি নতুন ব্যবসা শুরু করতে চান তাহলে এই সময়টা ভাল। আর্থিক পরিস্থিতি আগের চেয়ে ভাল হবে। অর্থ আটকে থাকলে সেটা ফেরত পাবেন। চাকুরিজীবিদের ওপর তাঁদের বস প্রসন্ন থাকবেন। পরিশ্রমের ফল পাবেন। 

তুলা রাশি
মঙ্গল গোচরের ফলে তুলা রাশির জীবনে খুবই ইতিবাচকতা দেখা যাবে। যাদের জীবনে আর্থিক সঙ্কট চলছে তা এই সময় দূর হবে। কোনও রোগভোগ থাকলে সেটা থেকেও মুক্তি পাবেন। স্বাস্থ্য ভাল হবে। আত্মবিশ্বাস আরও বাড়বে। পারিবারিক সম্পর্ক আরও ভাল হবে। 

কুম্ভ রাশি
মঙ্গলের রাশি পরিবর্তন কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ পরিণাম দেবে। দাম্পত্য জীবনের সমস্যা দূর হবে। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে সম্পর্ক আগের চেয়ে ভাল হবে। যারা চাকরি করছেন তাদের প্রোমোশন হবে আর আয়ও বাড়তে দেখা দেবে। চাকরির সন্ধানে যারা আছেন তাদের জন্য সুখবর অপেক্ষা করছে। আপনি মনের মতো চাকরি পাবেন।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement