Advertisement

Brihaspati Margi 2022 Lucky Zodiac Sign : মার্গী হচ্ছে বৃহস্পতি, পকেট গরম হতে পারে ৪ রাশির

দীপাবলির পর মার্গী হবে বৃহস্পতি (Jupiter Margi 2022)। যার জেরে ৪ রাশির জাতক-জাতিকাদের ব্যাপক উন্নতি হতে পারে। বর্তমানে মীন রাশিতে (Meen Rashi) গোচর করেছে বৃহস্পতি। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 28 Sep 2022,
  • अपडेटेड 3:34 PM IST
  • দীপাবলির পর বৃহস্পতি মার্গী
  • ৪ রাশির ভাল সময়
  • জানুন কোনগুলি

জ্যোতিষশাস্ত্র অনুসারে গ্রহের অবস্থানের একটি বিশেষ তাৎপর্য রয়েছে এবং গ্রহগুলির স্থান পরিবর্তনের ফলে রাশিচক্রে গভীর প্রভাব পড়ে। দীপাবলির পর মার্গী হবে বৃহস্পতি (Jupiter Margi 2022)। যার জেরে ৪ রাশির জাতক-জাতিকাদের ব্যাপক উন্নতি হতে পারে। বর্তমানে মীন রাশিতে (Meen Rashi) গোচর করেছে বৃহস্পতি। 

বৃষ রাশি (Taurus) : বৃহস্পতি মার্গী (Guru Margi 2022) হলে আয় এবং অর্থলাভের ক্ষেত্রে সাফল্য পেতে পারেন বৃষ রাশির জাতক-জাতিকারা। বৃষ রাশির মানুষের আয় বৃদ্ধি পাবে এবং আয়ের নতুন উৎস তৈরি হবে। পাশাপাশি ব্যবসাতেও লাভ হতে পারে। এই রাশির জাতকরা যানবাহন এবং সম্পত্তি কেনার জন্য মনস্থির করতে পারেন।

মিথুন রাশি (Gemini) : বৃহস্পতির এই মার্গী দশা মিথুন রাশির জন্য ভাল সময় আনতে পারে। মিথুন রাশির জাতক জাতিকারা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন এবং পদোন্নতিরও  সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা নতুন অর্ডার পেতে পারেন ও ভাল লাভ হতে পারে।

কর্কট রাশি (Cancer) : বৃহস্পতির মার্গী অবস্থায় ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন কর্কট রাশির মানুষেরা। কর্কট রাশির জাতক জাতিকাদের থমকে যাওয়া কাজ সম্পন্ন হবে। ব্যবসায়ীরা ব্যবসায়িক ভ্রমণে যেতে পারেন এবং ভাল লাভ হতে পারে। বিদেশী ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল লাভের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি (Aquarius) : বৃহস্পতি মার্গী হলে ভাল সময় যাবে কুম্ভ রাশিরও। কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। পাশাপাশি কর্মক্ষেত্রে আপনি প্রশংসিতও হতে পারেন। শিক্ষকতা, বিপণন এবং মিডিয়ার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি চমৎকার প্রমাণিত হতে পারে।

আরও পড়ুনঅক্টোবরে ৬ রাশির পোয়া বারো, সৌভাগ্য-সাফল্যে ভরপুর

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement