Advertisement

Buddha Purnima 2023: বুদ্ধ পূর্ণিমায় বিরল যোগ, মা লক্ষ্মীর কৃপায় এই ৪ রাশির মানুষ পাবেন বিপুল অর্থ

৫ মে বৈশাখ মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথি। এদিন বুদ্ধ পূর্ণিমা (Buddha Purnima 2023) পালিত হবে। শুক্রবার বুদ্ধ পূর্ণিমা পড়ছে। পূর্ণিমা এবং শুক্রবার উভয়ই মা লক্ষ্মীকে উৎসর্গ করা হয়।

বুদ্ধ পূর্ণিমায় বিরল যোগ, এই ৪ রাশির মানুষ পাবেন বিপুল অর্থ
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 28 Apr 2023,
  • अपडेटेड 3:15 PM IST
  • ৫ মে বৈশাখ মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথি
  • পূর্ণিমা এবং শুক্রবার উভয়ই মা লক্ষ্মীকে উৎসর্গ করা হয়

৫ মে বৈশাখ মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথি। এদিন বুদ্ধ পূর্ণিমা (Buddha Purnima 2023) পালিত হবে। শুক্রবার বুদ্ধ পূর্ণিমা পড়ছে। পূর্ণিমা এবং শুক্রবার উভয়ই মা লক্ষ্মীকে উৎসর্গ করা হয়। এছাড়া বুদ্ধ পূর্ণিমার দিনেও চন্দ্রগ্রহণ (Chandra Grahan 2023) হচ্ছে। চন্দ্রগ্রহণ শুরু হবে বৈশাখ পূর্ণিমা বা বুদ্ধ পূর্ণিমার রাতে অর্থাৎ ৫ মে রাত ৮.৪৫ মিনিটে। চন্দ্রগ্রহণ শেষ হবে রাত ১টায়।

এই দিনে কিছু শুভ যোগও করা হচ্ছে। এই সমস্ত শুভ যোগগুলি ৩টি রাশির লোকদের জন্য খুব শুভ প্রমাণিত হবে। কারণ বুদ্ধ পূর্ণিমা এই ব্যক্তিদের জন্য উপকারী প্রমাণিত হবে এবং তাঁদের কর্মজীবনে সাফল্য দেবে।

আরও পড়ুন: Chandra Grahan 2023 Date And Time In India: বছরের প্রথম চন্দ্রগ্রহণ, কখন ধরছে-কখন ছাড়ছে?

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য বুদ্ধ পূর্ণিমার দিনটি দারুণ সুফল বয়ে আনতে চলেছে। ব্যবসা বাড়বে। চাকরিজীবীরা নতুন চাকরি পেতে পারেন। আপনি পদোন্নতি পেতে পারেন, আয় বাড়বে। আপনি উপকৃত হবেন।

মিথুন রাশি

বুদ্ধ পূর্ণিমা মিথুন রাশির জাতকদের গুরুত্বপূর্ণ ফল দেবে। যে কোনও কৃতিত্ব অর্জন করা যায়। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। আয় বাড়বে। কোনও কাজে সাফল্য পাওয়া সুখ বয়ে আনবে।

সিংহ রাশি

বুদ্ধ পূর্ণিমা সিংহ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। আদালতে কোনও মামলা চললে তাতে সফলতা আসতে পারে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। আপনি যদি একটি নতুন কাজ করতে চান তবে আপনি এতে সাফল্য পাবেন।

মকর রাশি

২১ মে এর পর মকর রাশির জাতকদের জন্য শুভ সময় শুরু হবে। পদোন্নতি পেতে পারেন। আপনার বস আপনার কাজের প্রশংসা করবেন। নতুন গাড়ি বা বাড়ি কিনতে পারেন। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার জীবনে আরাম বাড়বে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement