Advertisement

Laxmi Narayan Rajyog In Makar Rashi : বুধ-শুক্র মিলনে লক্ষ্মী নারায়ণ রাজ যোগ, বছরের শেষে মালামাল ৪ রাশি

বুধ ও শুক্র রাশি পরিবর্তন (Budh And Shukra Gochar) করে মকরে প্রবেশের ফলে লক্ষ্মী নারায়ণ রাজ যোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে লক্ষ্মী নারায়ণ রাজ যোগকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর ফলে প্রভূত অর্থ লাভ হয়। তাহলে চলুন জেনে নেওয়া যাক আগামী ২৯ ডিসেম্বর থেকে কোন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ সময় শুরু হচ্ছে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 27 Dec 2022,
  • अपडेटेड 1:53 PM IST
  • বছর শেষে চমৎকার যোগ
  • মিলন হচ্ছে বুধ-শুক্রর
  • শুভ প্রভাব ৪ রাশির জীবনে

বছরের শেষ বুধ ট্রানজিট হতে চলেছে আগামিকাল ২৮ ডিসেম্বর। বুধের রাশি পরিবর্তন করে শনির রাশি মকরে (Makar Rashi) গোচর করবে। পরের দিন, ২৯ ডিসেম্বর শুক্র মকর রাশিতে প্রবেশ করবে। এর পর, ৩১ ডিসেম্বর 2022-এ বুধ বক্রি হবে। বুধ হল সম্পদ, বুদ্ধিমত্তা, ব্যবসা ও যোগাযোগের গ্রহ। বুধ ও শুক্র রাশি পরিবর্তন (Budh And Shukra Gochar) করে মকরে প্রবেশের ফলে লক্ষ্মী নারায়ণ রাজ যোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে লক্ষ্মী নারায়ণ রাজ যোগকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর ফলে প্রভূত অর্থ লাভ হয়। তাহলে চলুন জেনে নেওয়া যাক আগামী ২৯ ডিসেম্বর থেকে কোন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ সময় শুরু হচ্ছে।

মেষ রাশি (Aries) : বুধ ও শুক্রের মিলনে গঠিত লক্ষ্মী নারায়ণ রাজ যোগ মেষ রাশির মানুষদের আত্মবিশ্বাস বাড়াবে। চাকরিতে দায়িত্ব বাড়বে ও উন্নতি হবে। ব্যবসা বাড়বে। অর্থলাভ হবে, অর্থনৈতিক অবস্থা ভাল হবে। বিবাহিতদের জীবন সুখের হবে। কোনও নতুন কাজ শুরু করার জন্য এটি খুব ভাল সময়।

মিথুন রাশি (Gemini) : আগামী ২৯ ডিসেম্বর থেকে লক্ষ্মী নারায়ণ রাজা যোগ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্যও খুব শুভ বলে প্রমাণিত হবে। পরিবারে ধর্মীয় কোনও কাজ হতে পারে। অর্থ লাভ হবে। আত্মবিশ্বাস বাড়বে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। সকলের সহযোগিতা ও আনন্দে সময়টি চমৎকার কাটবে।

তুলা রাশি (Libra) : বুধ ও শুক্রের রাশি পরিবর্তন তুলা রাশির জাতক জাতিকাদের জন্যও চমৎকার ফল দেবে। আত্মবিশ্বাস বাড়বে। চাকরিতে উন্নতি হবে। এতদিন যেসব সমস্যা ছিল, এখন তা দূর হবে। অর্থ লাভ হবে। পুরনো অর্থনৈতিক সমস্যা কেটে যাবে। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio) : বুধ ও শুক্রের মিলনের ফলে গঠিত লক্ষ্মী নারায়ণ রাজ যোগ বৃশ্চিক রাশির জাতকদের মানসিক শান্তি দেবে। ধর্মীয় কাজের প্রতি ঝোঁক বাড়বে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার অবসান হবে। অর্থনৈতিক অবস্থা ভাল হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement