Advertisement

Budh Gochar February 3rd Week Lucky Zodiac: কুম্ভ রাশিতে সূর্য ও শানির সঙ্গে বুধের মিলন, আগামী সপ্তাহে মালামাল ৫ রাশি

Budh Gochar 2024 : বুধ কুম্ভ রাশিতে গমন করতে চলেছে । আগামী ২০ ফেব্রুয়ারি থেকে, বুধ কুম্ভ রাশিতে অস্ত অবস্থায় গোচর করবে। এছাড়া শনি ও সূর্যও কুম্ভ রাশিতে অবস্থান করছে। এমন অবস্থায় সূর্য ও বুধ মিলে বুধাদিত্য রাজযোগ সৃষ্টি করবে। পাশাপাশি শনি ও বুধেরও মিলন ঘটতে চলেছে। সূর্য, বুধ এবং শনির এমন অবস্থার মধ্যে, ৫টি রাশির জাতক প্রচুর সুবিধা পেতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক বুধের গোচরের সময় কোন ৫টি রাশির জন্য সৌভাগ্য আসতে চলেছে।

বুধের গোচরে ফেব্রুয়ারির তৃতীয় সপ্তাহে মালামাল ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Feb 2024,
  • अपडेटेड 9:18 PM IST

Budh Gochar 2024 Effects: বুধ ২০ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। বুধ অস্ত  অবস্থায় কুম্ভ রাশিতে প্রবেশ করবে। পাশাপাশি, সূর্য এবং শনি ইতিমধ্যে কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে। এমতাবস্থায়, সূর্য ও বুধ একসঙ্গে কুম্ভ রাশিতে বুধাদিত্য যোগ তৈরি করছে এবং বুধ ও শনির মিলন ঘটবে। এই ধরনের গ্রহের অবস্থানের মধ্যে, বুধ ৫টি রাশির জাতককে প্রচুর সুবিধা দিতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা শিক্ষা, কর্মজীবন এবং পারিবারিক ক্ষেত্রে দারুণ সাফল্য পাবেন। আসুন জেনে নেওয়া যাক বুধ গ্রহের কারণে কোন ৫টি রাশি ধনী হবে।

মেষ রাশি (Aries)
কর্মজীবনের দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য এই গোচর খুব ভালো হতে চলেছে। এই সময়ের মধ্যে বুধ, সূর্য এবং শনি একসঙ্গে আপনাকে প্রচুর উপকার দেবে। এই সময়ের মধ্যে আপনি বেশ খুশি এবং সন্তুষ্ট দেখাবেন। এছাড়াও, এই সময়ের মধ্যে, আপনি আপনার কর্মজীবনে যে পদোন্নতি পাবেন তাতে আপনি খুব খুশি হবেন। এই সময়ে আপনি আপনার পৈতৃক সম্পত্তি থেকে বিশাল সুবিধা পেতে পারেন। এই গোচর আপনাকে পারিবারিক বিষয়েও সহায়তা করবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক খুব মজবুত হবে। স্বাস্থ্যের দিক থেকেও দিনটি খুব ভালো যাবে। কাশি এবং সর্দির মতো ছোটোখাটো অসুস্থতা আপনাকে বিরক্ত করতে পারে, অন্যথায় আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য  উন্নতি ও সাফল্যের সময়  হবে। আপনার আয়ের উৎসও বাড়বে। আপনার আর্থিক অবস্থা সম্পর্কে কথা বললে, আপনার আয়ের উৎস খুব ভাল হবে। বুধের এই গমন আপনাকে অগ্রগতি ও সাফল্য প্রদান করবে। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। এই সময়ে আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক খুব দৃঢ় হবে। আপনাদের দু'জনের মধ্যে ভালো সমন্বয় থাকবে।

Advertisement

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য দিনটি অনুকূল হবে। এই সময়ের মধ্যে আপনাকে দীর্ঘ দূরত্বের ভ্রমণে যেতে হতে পারে। এই যাত্রা আপনার জন্য অপরিমেয় সাফল্য বয়ে আনতে চলেছে। আর্থিক জীবনের কথা বললে, আপনি এই সময়ের মধ্যে আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। এই সময়ে আপনি আপনার সঙ্গীর সঙ্গে  খুব খুশি হতে চলেছেন। এছাড়া আপনার স্বাস্থ্যও খুব ভালো যাবে।

কর্কট রাশি (Cancer)
বুধ, সূর্য ও শনি একসঙ্গে কর্কট রাশির জাতকদের জন্য অনেক উপকার বয়ে আনবে। এছাড়াও আপনি পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাবেন। এই সময়ে আপনি অর্থ উপার্জনের অনেক ভাল সুযোগ পেতে পারেন। এই সুযোগ আপনাকে সন্তুষ্টি প্রদান করবে। ব্যবসায়ীরাও ভালো মুনাফা পেতে চলেছেন। ব্যবসায়ীরাও তাদের প্রতিযোগীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে যাচ্ছেন। এছাড়াও, আপনি এই সময়ের মধ্যে প্রতিটি পদক্ষেপে আপনার সঙ্গীর  কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

ধনু রাশি (Sagittarius)
বুধের গমন ধনু রাশির জাতকদের জন্য ভাল লাভ এবং সাফল্য প্রদান করবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক দৃষ্টিকোণ থেকে, এই গোচর আপনার জন্য খুব ভাল হতে চলেছে। আপনি একটি ভাল পরিমাণ লাভ পাবেন। এই সময়ের মধ্যে, আপনি একটি ভাল পরিমাণ সঞ্চয় করতে সফল হবেন। চাকরিজীবীরাও বিনিয়োগের মাধ্যমে ভালো সুবিধা পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement