Advertisement

Careful Zodiac from Today: আর্থিক ক্ষতি-স্বাস্থ্য সমস্যার আশঙ্কা, আজ থেকে খুব সাবধান ৪ রাশি

Budh Gochar 2023 Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৭ জুন অর্থাৎ আজ বুধ তার রাশি পরিবর্তন করতে চলেছে। এই সময় তিনি মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করবেন। এর কারণে কিছু রাশির মানুষ বিশেষ সুবিধা পেতে চলেছেন। অন্যদিকে, কিছু রাশির জাতকদের এই সময়ে সতর্ক থাকতে হবে।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Jun 2023,
  • अपडेटेड 12:18 PM IST

Mercury Transit 2023  Effect: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে গোচর করে  এবং ১২টি রাশির জাতকদের প্রভাবিত করে। গ্রহের গতিবিধির শুভ ও অশুভ প্রভাব সব রাশির জাতকের জীবনে দেখা যায়। ৭ জুন মানে আজ বুধ তার রাশি পরিবর্তন করছে। এই সময়ে  কিছু রাশির জাতক জাতিকারা ব্যবসা ও চাকরি জীবনে লাভবান হবেন। অন্যদিকে, কিছু রাশির জাতক জাতিকাদের এই সময়ে সতর্ক থাকতে হবে। জেনে নিন কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে।

এই রাশির জাতক জাতিকাদের বুধ গোচরের  ব্যাপারে সতর্ক থাকতে হবে
মেষ রাশি (Aries)

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতক জাতিকাদের জীবনে বুধের গোচর  কালে সতর্ক থাকতে হবে। এই সময়ে এই ব্যক্তিদের তাদের পরিবার এবং প্রিয়জনের সঙ্গে সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনের জন্য বিশেষ পরিশ্রমের প্রয়োজন। ব্যবসায়ীদের জন্যও এই সময় সঠিক বলা হচ্ছে না। এমন পরিস্থিতিতে তাদের সতর্ক থাকতে হবে। মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের প্রতিও বিশেষ যত্ন নিন।

মিথুন রাশি (Gemini)
 বৃষ রাশিতে বুধের গোচর মিথুন রাশির জাতকদের সমস্যা বাড়িয়ে দিতে পারে। এই সময়ে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা তাদের সমস্যায় ফেলতে পারে। শুধু তাই নয়, এই রাশির জাতক জাতিকাদের এই গোচরের সময় বেশি খরচ করতে হতে পারে। পাশাপাশি, একজন ব্যক্তিকে কর্মক্ষেত্রেও সমস্যায় পড়তে হতে পারে। ব্যবসায় ক্ষতি হবে।এই সময়ে আপনার কাজ সময়মতো শেষ করা ভালো।  

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বুধের গোচর এই রাশির জাতকদের জন্য অর্থের ক্ষতি ডেকে আনছে। কেরিয়ারের ক্ষেত্রে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ে স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আপনি যদি ভ্রমণে কোথাও যাওয়ার কথা ভাবছেন, তবে আপনি এখন তা এড়াতে পারেন। এই সময়টা আপনার জন্য শুভ নয়। ভাইবোনের সঙ্গে কোনো বিবাদ ইত্যাদিতে জড়িয়ে পড়তে পারেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধের গোচর সিংহ রাশির জাতকদের জন্য ভালো যাবে না। এই সময়ে এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। তবে অর্থনৈতিক দিক থেকে উন্নতির সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, আপনি যদি কোথাও বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে এখন তা করবেন না। বিনিয়োগের জন্য এই সময়টি উপযুক্ত নয়। জীবনসঙ্গীর সঙ্গেও বিতর্কের পরিস্থিতি তৈরি হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement