Advertisement

Budh Gochar 2023: ১ বছর পর মিথুনে আসছে বুধ, সব কাজে সাফল্য-সম্পদ পাবে ৩ রাশি

Budh rashi parivartan in Mithun 2023: বুধ গ্রহ অর্থ-ব্যবসা, বুদ্ধি, যুক্তি, সংলাপের কারক। যখনই বুধ একটি রাশিচক্রে স্থানান্তর করে, এটি মানুষের জীবনের সঙ্গে সম্পর্কিত এই দিকগুলির উপর একটি বড় প্রভাব ফেলে।

বুধ গোচর ২০২৩
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 11 Jun 2023,
  • अपडेटेड 5:59 PM IST
  • আগামী ২৪ জুন বুধের অবস্থানে একটি বড় পরিবর্তন হতে চলেছে
  • ১ বছর পর বুধ স্বরাশি মিথুন রাশিতে প্রবেশ করবে

Budh rashi parivartan in Mithun 2023: বুধ গ্রহ অর্থ-ব্যবসা, বুদ্ধি, যুক্তি, সংলাপের কারক। যখনই বুধ একটি রাশিচক্রে স্থানান্তর করে, এটি মানুষের জীবনের সঙ্গে সম্পর্কিত এই দিকগুলির উপর একটি বড় প্রভাব ফেলে। আগামী ২৪ জুন বুধের অবস্থানে একটি বড় পরিবর্তন হতে চলেছে। ১ বছর পর বুধ স্বরাশি মিথুন রাশিতে প্রবেশ করবে। এটি সমস্ত ১২টি রাশির অর্থনৈতিক অবস্থা, বুদ্ধিমত্তা, বক্তৃতা এবং কর্মজীবনের উপর একটি বড় প্রভাব ফেলবে। অন্যদিকে, মিথুন রাশিতে বুধের গমন কিছু রাশির ভাগ্য খুলে দেবে। যার কারণে এই রাশির জাতকদের শুভ দিন শুরু হতে পারে। এই ব্যক্তিরা হঠাৎ অর্থ পাবেন এবং উন্নতি লাভের সম্ভাবনাও তৈরি হবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা বুধের গমনে উপকার পাবেন।

মেষ রাশি

বুধের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের অনুকূল ফল দেবে। এসব মানুষের সাহস ও বীরত্ব বাড়বে। যাতে তাঁরা সম্পূর্ণ নির্ভীকতা ও সাহসিকতার সঙ্গে সবকিছু করবেন। শত্রুদের উপর বিজয় হবে। কাজে সাফল্য আসবে। কোথাও থেকে অর্থলাভ হবে। পুরনো বিনিয়োগেও লাভ হতে পারে। যাদের মামলা আদালতে চলছে, তাঁরা জয় পেতে পারেন।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গমন খুবই শুভ হবে। কর্মসংস্থানে এরা সুবিধা পাবেন। জীবিকার উপায় বাড়বে। আয় বাড়বে। চাকরি-ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। আপনি চাকরি পরিবর্তন করতে পারেন, আপনি একটি পছন্দসই কাজের প্রস্তাব পেতে পারেন। বাবার সঙ্গে সম্পর্ক ভাল হবে। বলা যায় জীবনের প্রতিটি ক্ষেত্রেই লাভ ও সুখ থাকবে।

কুম্ভ রাশি

বুধের গমন কুম্ভ রাশির জাতকদের সুবিধা দেবে। অধ্যয়ন ও গবেষণা সংক্রান্ত ক্ষেত্রে সুবিধা হবে। বড় সাফল্য অর্জিত হতে পারে। আপনি এমন একটি সুযোগ পেতে পারেন যা আপনাকে প্রচুর অর্থ উপার্জন করবে। হঠাৎ প্রাপ্ত অর্থ আপনাকে দারুণ স্বস্তি দেবে। সন্তান-সন্ততি সংক্রান্ত ভাল খবর পেতে পারেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement