Advertisement

Budh Gochar 2023: অপেক্ষার আর মাত্র ২ দিন, বুধের গোচরে ৫ রাশির দ্বিগুণ আয়; চিন্তা বাড়াবে স্বাস্থ্য

কার্তিক শুক্লপক্ষ চতুর্দশী ২৬ নভেম্বর ২০২৩। রবিবার, রাত ৯টা ১০-এর পরে, বুধ ধনু রাশিতে প্রবেশ করবে। বুধ বৃশ্চিক রাশি ছেড়ে মঙ্গল রাশিতে প্রবেশ করবে। দেবগুরু বৃহস্পতির রাশিতে প্রবেশ করবে। যেখানে এটি ১২ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত গোচর করবে। ১২ ডিসেম্বর নিজেই বিপরীতমুখী হবে, ১-লা জানুয়ারি ২০২৪ পর্যন্ত ধনু রাশিতে বিপরীতমুখী থাকবে।

budh gochar, rashifal, zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Nov 2023,
  • अपडेटेड 12:27 PM IST
  • কার্তিক শুক্লপক্ষ চতুর্দশী ২৬ নভেম্বর ২০২৩
  • ২৮ ডিসেম্বর, ২০২৩ প্রায় ১০ দিনের জন্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে
  • বুধ ২৬ নভেম্বর ২০২৩ থেকে ১ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত ধনু রাশিতে প্রবেশ করবে

Budh Gochar 2023: কার্তিক শুক্লপক্ষ চতুর্দশী ২৬ নভেম্বর ২০২৩। রবিবার, রাত ৯টা ১০-এর পরে, বুধ ধনু রাশিতে প্রবেশ করবে। বুধ বৃশ্চিক রাশি ছেড়ে মঙ্গল রাশিতে প্রবেশ করবে। দেবগুরু বৃহস্পতির রাশিতে প্রবেশ করবে। যেখানে এটি ১২ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত গোচর করবে। ১২ ডিসেম্বর নিজেই বিপরীতমুখী হবে, ১-লা জানুয়ারি ২০২৪ পর্যন্ত ধনু রাশিতে বিপরীতমুখী থাকবে। ১ জানুয়ারি ২০২৪-এ সরাসরি হয়ে যাবে। ২৮ ডিসেম্বর, ২০২৩ প্রায় ১০ দিনের জন্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। তারপরে, ৬ জানুয়ারি, ২০২৩, শনিবার রাত ৪ টা থেকে, এটি সরাসরি গতিতে ধনু রাশিতে প্রবেশ করবে।

এইভাবে, বুধ ২৬ নভেম্বর ২০২৩ থেকে ১ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত ধনু রাশিতে প্রবেশ করবে। ২৮ ডিসেম্বর থেকে ৬ জানুয়ারি পর্যন্ত মাত্র ১০ দিনের জন্য বৃশ্চিক রাশিতে থাকবেন।

বুধের এই ট্রানজিট কী প্রভব ফেলবে:

মেষ রাশি
সামাজিক বৃত্ত বাড়বে, ভাই, বোন ও বন্ধুদের কাছ থেকে সহযোগিতা পাবেন, কাজে কিছুটা বিলম্ব হতে পারে। অভ্যন্তরীণ ভয়ের পরিস্থিতি তৈরি হবে। চর্মরোগের সমস্যায় মন অসুখী থাকবে। সামাজিক বৃত্ত বাড়ানোর জন্যও ব্যয় হতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল থাকবে। খুব কাছের লোকের কারণে কাজে বাধার সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি
সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। পারিবারিক কাজে বৃদ্ধির সম্ভাবনা থাকবে। বক্তৃতা ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল হবে। পেট ও প্রস্রাবের সমস্যার কারণে মানসিক চাপ থাকতে পারে। সন্তানদের নিয়ে উদ্বেগের পরিস্থিতি হতে পারে। পড়ালেখা ও অধ্যাপনায় বাধার পরিস্থিতি দেখা দিতে পারে।

মিথুন রাশি
মনোবল বেশি থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। অংশীদারিত্বের কাজ বাড়বে। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। প্রেমের সম্পর্কের উন্নতি হবে। গৃহ ও যানবাহনের সুখ বৃদ্ধি পাবে। মায়ের সুখ বাড়বে। মানসিক চিন্তায় ইতিবাচক বৃদ্ধি হবে। মনে সুখ থাকবে।

Advertisement

কর্কট রাশি
অভ্যন্তরীণ রোগ ও অভ্যন্তরীণ শত্রু বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মামলা-মোকদ্দমা নিয়ে টানাপোড়েনের সম্ভাবনা থাকতে পারে। দূরের যাত্রায় খরচ হতে পারে। খুব কাছের ব্যক্তির সঙ্গে অভ্যন্তরীণ ভয় এবং উত্তেজনার একটি অবস্থা সম্ভব। হঠাৎ ব্যয় বৃদ্ধির সম্ভাবনাও থাকতে পারে। ভাইবোন এবং বন্ধুদের নিয়েও টানাপোড়েনের সম্ভাবনা থাকবে।

সিংহ রাশি
মেধাশক্তির ভিত্তিতে ইতিবাচক অগ্রগতির পরিস্থিতি তৈরি হবে। আয়ের সংস্থান বাড়বে। ব্যবসায়িক কাজে প্রসার ঘটবে। হঠাৎ করে আর্থিক লাভ বৃদ্ধি পাবে। পারিবারিক কাজে অগ্রগতিতে মন খুশি থাকবে। পারিবারিক দায়িত্ব পালন হবে। লেখাপড়া ও শিক্ষকতায় অগ্রগতি হবে। সন্তানদের ব্যাপারে মন খুশি থাকবে।

কন্যা রাশি
মনোবল ইতিবাচক থাকবে। যানবাহন, জমি, সম্পত্তি এবং গৃহ সুখের বৃদ্ধি হবে। মায়ের সান্নিধ্যে সুখ বাড়বে। সামাজিক মর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। চাকরি ও ব্যবসায় বৃদ্ধি হবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। মানসিক স্থিতিশীলতা বাড়বে। পরিশ্রমের ধারাবাহিকতা থাকবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement