Advertisement

Budh Gochar Lucky Zodiac from Monday: ২৪ ঘণ্টার মধ্যে সুসময়, ছটপুজো পর্যন্ত টানা ২০ দিন তুঙ্গে থাকবে ৪ রাশির ভাগ্য

Budh Gochar in November 2023: বুধ তুলা রাশি থেকে বেরিয়ে সোমবার বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এটি সমস্ত রাশির জাতককে প্রভাবিত করবে। তবে, কিছু রাশিচক্রের জন্য, বুধের গোচর ভাগ্যের দরজা খুলতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা ছট পুজো পর্যন্ত ব্যবসায় প্রচুর আয় করবেন। এছাড়াও, সমস্ত বিগড়ে যাওয়া কাজ ফের সফল হবে।

Budh Gochar
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Nov 2023,
  • अपडेटेड 2:13 PM IST
  • বুধ তুলা রাশি থেকে বেরিয়ে সোমবার বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে
  • মকর রাশির জাতকরা বুধের রাশি পরিবর্তনের ফলে বিশেষ সুবিধা পাবেন
  • বুধের রাশি পরিবর্তনের কারণে কুম্ভ রাশির জাতকরা কর্মজীবনে সাফল্য পাবেন

 Budh Gochar 2023 in Vrischik Rashi: গ্রহের রাজকুমার বুধ সোমবার তার রাশি পরিবর্তন করতে চলেছে। বুধ তুলা রাশি থেকে বেরিয়ে সোমবার বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এটি সমস্ত রাশির জাতকদের উপর প্রভাব ফেলবে। তবে, কিছু রাশির জন্য, বুধের গোচর ভাগ্যের দরজা খুলতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা ছট পুজো পর্যন্ত ব্যবসায় প্রচুর আয় করবেন । এছাড়াও, সমস্ত বিগড়ে যাওয়া  কাজ ফের  শুরু হবে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনাও থাকবে। আসুন, জেনে নেওয়া যাক এই ৪টি রাশির জাতকদের সম্পর্কে-

বুধের গোচরে লাভবান রাশি
জ্যোতিষীদের মতে, গ্রহের রাজকুমার বুধ তুলা রাশি থেকে বেরিয়ে ৬ নভেম্বর বিকেল  ৪:২৫ মিনিটে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। বুধ এই রাশিতে মোট ২০ দিন অবস্থান করবে। এর পরে, এটি বৃশ্চিক থেকে বেরিয়ে ধনু রাশিতে প্রবেশ করবে।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকরা বুধের রাশি পরিবর্তনের ফলে লাভবান হবেন। এই রাশির জাতক জাতিকাদের সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। ব্যবসায় প্রচুর আয় হবে। সহজ কথায়, আপনি কর্মজীবন এবং ব্যবসায় আপনার ইচ্ছা অনুযায়ী সাফল্য পাবেন। ব্যবসা বৃদ্ধির কারণে অর্থনৈতিক অবস্থা মজবুত হবে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকরাও বৃশ্চিক রাশিতে বুধের গোচরে লাভবান হবেন। শনি মার্গী হওয়ার কারণে কুম্ভ রাশির জাতক জাতিকাদের উপর ন্যায়ের দেবতার আশীর্বাদ বর্ষিত হচ্ছে। এছাড়াও, বুধের রাশি পরিবর্তনের কারণে, কুম্ভ রাশির জাতকরা তাদের কর্মজীবনে সাফল্য পাবেন। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার সম্ভাবনাও রয়েছে।

মীন রাশি (Pisces)
বুধের রাশির পরিবর্তনের সময় মীন রাশির জাতক জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবেন। এই রাশির জাতক জাতিকাদের লগ্ন ঘরে রাহু বিরাজ করছে। অতএব, হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বুধ গ্রহের কৃপায় আয় ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। এই সময়ে আপনার কাঙ্খিত ইচ্ছা পূরণ হবে। প্রতি বুধবার গণেশ দেবতার দর্শন করুন।

Advertisement

তুলা রাশি (Libra)
বুধের রাশি পরিবর্তনে তুলা রাশির জাতকরা সবচেয়ে বেশি সুবিধা পাবেন। এই রাশির জাতকদের জন্য সময়টি শুভ যাচ্ছে। সূর্যের গোচরের কারণে তুলা রাশির জাতক জাতিকারা পেশা ও ব্যবসায় কাঙ্খিত সাফল্য পাচ্ছেন। একই সময়ে, বুধের কৃপায়, তুলা রাশির জাতকদের আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement