Advertisement

Lucky Rashi from Today: কন্যা রাশিতে বুধের প্রবেশ, আজ থেকে বিপুল লাভ-কেরিয়ারে উন্নতি ৪ রাশির

Budh Gochar 2024: বুধ কন্যা রাশিতে গোচর করছে। জেনে নিন কোন রাশির জন্য বুধের এই চাল বদল আজ থেকে সৌভাগ্য নিয়ে আসবে।

আজ থেকে সুসময় শুরু ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Sep 2024,
  • अपडेटेड 7:40 AM IST

Budh Gochar 2024 Effects: ২৩ সেপ্টেম্বর , ২০২৪ তারিখে, অর্থাৎ আজ সোমবার বুধ সিংহ রাশি থেকে কন্যা রাশিতে গোচর করছে। কন্যা রাশির অধিপতি বুধ। কন্যা রাশিতে বুধের গমন কিছু রাশির লোকের ভাগ্য উজ্জ্বল করতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

বৃষ রাশি (Taurus)
বুধ পঞ্চম ঘরে প্রবেশ করছে, যা আপনাকে আপনার সন্তানদের প্রতি আরও যত্নশীল করে তুলছে। এই গোচর  সময়ের মধ্যে, আপনার বেতনের একটি বড় অংশ শিশুদের শিক্ষার জন্য ব্যয় করা যেতে পারে। প্রেম জীবনের জন্য এই সময় ভালো যাবে। আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে আপনি বিয়ের বিষয়ে আপনার পরিবারের সঙ্গে  কথা বলতে পারেন। যদি  নতুন কাজ খুঁজছেন, এখন অপেক্ষা করুন। তাড়াহুড়ো করা নেওয়া সিদ্ধান্ত ভুল হতে পারে।

কন্যা রাশি (Virgo)
আপনার রাশিতে বুধের গমন খুব সুন্দর ফল দিতে চলেছে। যারা মিডিয়া, মেডিসিন, আইনি পেশা, প্রকাশনা, গান ইত্যাদি পেশার সঙ্গে  যুক্ত তাদের জন্য বুধের গোচর উপকারী প্রমাণিত হবে। চাকরির ক্ষেত্রে সমস্যার সমাধান হবে। যারা ওষুধের ব্যবসা করে তারা লাভবান হবে। প্রতি বুধবার গণেশের পুজো করে দূর্বা অর্পণ করলে জীবনে শুভ ফল পাওয়া যাবে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গোচর  শুভ হতে চলেছে, বিশেষ করে  চাকরিজীবীদের জন্য। যারা চাকরি হারিয়েছেন তারা চেষ্টা করলে ভালো চাকরি পাওয়ার সুযোগ রয়েছে। বুধের রাশি পরিবর্তন কাজের দক্ষতা বৃদ্ধি করবে। বেতন বাড়ানোর জন্য আপনি HR এর উপর চাপ দিতে পারেন। এ সময় আপনার প্রতিভার গুরুত্ব লক্ষ্য করা যাবে। জীবন বিলাসবহুল হতে চলেছে। আপনি ব্যয়বহুল গ্যাজেট কিনতে পারেন বা পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

Advertisement

মীন রাশি (Pisces)
বুধের রাশি পরিবর্তন ব্যবসার দিক থেকে আপনার জন্য ভালো হতে চলেছে। ২৩ সেপ্টেম্বর ২০২৪ এর পরে ব্যবসায় লাভজনক পরিস্থিতি রয়েছে। এই সময়ে আপনাকে আপনার পণ্যের জন্য নতুন বাজার অন্বেষণ করতে হবে। আপনি যদি এখনও বিবাহিত না হন তবে আপনার জীবনসঙ্গীর সন্ধান সম্পূর্ণ হতে পারে। যারা চাকরি  করছেন তারাও উপকৃত হবেন। তবে বসকে খারাপ কথা বলা এড়িয়ে চলুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement