Advertisement

Budh Gochar 2024: বুধের কেন্দ্র ত্রিকোণ রাজযোগ, ৪ দিনের মধ্যে ৩ রাশির পকেট ভরবে টাকায়

Budh Gochar 2024: গ্রহের রাজকুমার বুধ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে থাকে। বুদ্ধির দাতা বুধ রাশি পরিবর্তন করার ফলে তার প্রভাব প্রত্যেক রাশির জাতকদের ওপর পড়তে দেখা যায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই সময় মেষ রাশিতে বুধ বিরাজ করছেন আর এই রাশিতে ৯ এপ্রিল রাত ১০টা ২৬ মিনিট পর্যন্ত থাকবেন।

বুধের গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Apr 2024,
  • अपडेटेड 3:59 PM IST
  • গ্রহের রাজকুমার বুধ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে থাকে।

গ্রহের রাজকুমার বুধ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে থাকে। বুদ্ধির দাতা বুধ রাশি পরিবর্তন করার ফলে তার প্রভাব প্রত্যেক রাশির জাতকদের ওপর পড়তে দেখা যায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই সময় মেষ রাশিতে বুধ বিরাজ করছেন আর এই রাশিতে ৯ এপ্রিল রাত ১০টা ২৬ মিনিট পর্যন্ত থাকবেন। বুধের মেষ রাশিতে যাওয়ার ফলে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ নির্মাণ হবে। আসলে, বুধের মেষ রাশির লগ্নভাবে বিরাজমান ও মকর রাশির চতুর্থ ভাবে অর্থাৎ কেন্দ্রের ভাবে গোচর করতে চলেছে। এরকম কেন্দ্র ত্রিকোণ রাজযোগের নিমার্ণের ফলে বেশ কিছু রাশি লাভবান হতে চলেছে। দেখে নিন তারা কারা। 

বৃষ রাশি
এই রাশিতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ দ্বাদশ রাশিতে তৈরি হতে চলেছে। এরকম অবস্থায় এই রাশির জাতকদের খুব লাভ হতে চলেছে। সব ক্ষেত্রে সফলতা পাওয়া যাবে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ যেমন শুরু হয়ে যাবে তেমনি অর্থ ভাগ্য তুঙ্গে থাকবে। বিদেশে ব্যবসা বা বিনিয়োগ করার হলে এই সময়টা একেবারে পারফেক্ট। এই সময় সমাজে মান-সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। মামলা-মোকদ্দমাতেও সফল হবেন। মা-বাবার স্বাস্থ্য ভাল থাকবে, যার ফলে আপনার দুঃশ্চিন্তা কমবে। 

কন্যা রাশি
এই রাশিতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ নবম ঘরে তৈরি হতে চলেছে। এৎকম অবস্থায় এই রাশির জাতকদের জীবনে সুখই সুখ আসবে। কেরিয়ার ও ব্যবসায় অপার সফলতা পাওয়া যাবে। ধনলাভ হতে পারে। ঋণ থেকে মুক্তি পেতে পারেন এবং আয়ের নতুন উৎস খুলে যেতে পারে। শারিরীক ও মানসিক অশান্তি থেকে মুক্তি পাবেন। নিজের বুদ্ধি ও কথার মাধ্যমে সবক্ষেত্রে সফলতা পাবেন। কোনও বড় প্রজেক্ট হাতে আসবে। সমাজে মান-সম্মান বাড়বে। আত্মবিশ্বাসের বৃদ্ধি হবে। 

Advertisement

তুলা রাশি
কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগ  লাভদায়ক প্রমাণিত হবে এই রাশিদের জন্য। এর পাশাপাশি ব্যবসায় খুব লাভ হবে। ভাগ্যের সঙ্গ পাওয়া যাবে। আটকে থাকা কাজ পুরো হবে এবং অর্থ ঢুকবে বহু জায়গা থেকে। সব কাজ সম্পূর্ণ হবে। ব্যবসায় সফলতা পাবেন। অবিবাহিতদের বিয়ে হবে। প্রেমের জীবন ভাল থাকবে। ভবিষ্যৎ নিয়ে বড় কোনও সিদ্ধান্ত নিতে পারেন। লাভ লাইভ আরও ভাল হবে। আপনার সিদ্ধান্ত নেওয়ার যোগ্যতা বাড়বে। সামাজিক স্তরেও লাভবান হবেন। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement