Advertisement

Budh Gochar Lucky Zodiac from Today: শনির রাশিতে বুধের প্রবেশ,আজ থেকে রাজার মতো জীবন ৪ রাশির

Budh Gochar in Kumbh Rashi: গ্রহের রাজপুত্র বুধ আজকে অর্থাৎ ২০ ফেব্রুয়ারি সকালে মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। বুধের এই পরিবর্তন কিছু রাশির মানুষকে সুখ দেবে।

বুধের গোচরে সৌভাগ্যের দরজা খুলল ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Feb 2024,
  • अपडेटेड 6:56 AM IST

Budh Gochar Rashifal: গ্রহের রাজপুত্র বুধ ২০ ফেব্রুয়ারি অর্থাৎ আজ সকালে মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করছে। বুধের এই পরিবর্তন কিছু রাশির মানুষকে সুখ দেবে, আবার কিছু রাশির মানুষকে সতর্ক থাকতে হবে। আজ সকালে  বুধ মকর রাশিতে যাত্রা শেষ করে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে।  কুম্ভ রাশিতে বুধের গোচর বুধাদিত্য রাজযোগ তৈরি করবে, কারণ কুম্ভ রাশিতে সূর্য এবং বুধের মিলনহবে। সূর্য ইতিমধ্যেই শনির রাশি কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে। এ ছাড়া শনিদেবের নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশের কারণে শশ রাজযোগ তৈরি হবে। 

 জ্যোতিষশাস্ত্রে বুধ একটি গুরুত্বপূর্ণ গ্রহ। এটি প্রায় প্রতি মাসে গোচর করে বা রাশি পরিবর্তন করে। এটি পরবর্তী রাশিকে  যাওয়ার আগে প্রতিটি রাশিতে প্রায় ৩০ দিন স্থায়ী হয়। এই গ্রহটি আমাদের জীবনে একটি দুর্দান্ত প্রভাব ফেলে এবং এর গোচরের সময় ভাল এবং খারাপ উভয় পরিবর্তন নিয়ে আসে। জ্যোতিষশাস্ত্রে, বুধ বাণিজ্য, ব্যবসা, যোগাযোগ, বুদ্ধিমত্তা এবং অর্থকে নিয়ন্ত্রণ করে। সুতরাং, যখন এটি একটি নতুন রাশিতে প্রবেশ করে, এটি সেই মাসের জন্য আপনার অর্থ এবং আর্থিক বিষয়গুলিকে প্রভাবিত করতে পারে। এখন বুধ কুম্ভ রাশিতে গোচর করবে। কুম্ভ রাশিতে বুধের গোচরের তারিখ হল মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪। সকাল ৬:০৮ মিনিটে এই রাশি পরিবর্তন হবে। বুধ  ৩০দিন ধরে শনির রাশি কুম্ভ রাশিতে অবস্থান করবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিতে বুধের গমন শুভ প্রভাব দেবে।

মেষ রাশি (Aries)
২০২৪ সালের ফেব্রুয়ারিতে , বুধ আপনার একাদশ ঘরে প্রবেশ করবে, যা একটি ভাল অবস্থান। একাদশ ঘরে সমস্ত গ্রহ শুভ ফল দেয়। এই গোচর  আপনার সামাজিক বৃত্ত বৃদ্ধি করবে এবং আপনি আপনার বড় ভাইবোন বা বন্ধুদের কাছ থেকে উপকৃত হবেন। আপনার চমৎকার যোগাযোগ দক্ষতার কারণে লোকেরা আপনাকে প্রভাবশালী মনে করবে। আপনার আত্মবিশ্বাস বেশি থাকবে এবং এই সময়ে আপনি কিছু স্বীকৃতিও পেতে পারেন। প্রেম জীবন ও আর্থিক অবস্থা ভালো থাকবে। তবে কিছু আইনি সমস্যা দেখা দিতে পারে, তবে আপনি জয়ী হবেন। 

Advertisement

বৃষ রাশি (Taurus)
বৃষ   রাশির জাতক জাতিকাদের জন্য বুধ দশম ঘরে প্রবেশ করবে । বুধ আপনার জন্য একটি উপকারী গ্রহ এবং দশম ঘরে এর অবস্থান অত্যন্ত উপকারী। কর্মক্ষেত্রে খ্যাতি ও পদোন্নতি পাবেন। সিনিয়ররা আপনার পরিশ্রমের স্বীকৃতি দেবে। আপনি বাড়িতে একটি শান্তিপূর্ণ পরিবেশ দেখতে পাবেন। কর্মজীবন এবং আর্থিক বিষয়ে এই গোচর ভাল ফল দেবে। দীর্ঘ ভ্রমণ সম্ভব। আপনি আপনার পিতার সঙ্গে ধর্মীয় কর্মকান্ড এবং সুসম্পর্ক উপভোগ করবেন। 

সিংহ রাশি (Leo) 
২০২৪ সালে কুম্ভ রাশিতে বুধের গমনের সময় সিংহ রাশির জাতকরা অনেক ইতিবাচক ফল দেখতে পাবেন। আপনার ব্যবসার উন্নতি হবে এবং নতুন সুযোগ আপনার পথে আসতে পারে। আপনি শেখার এবং অধ্যয়নের প্রতি আগ্রহী বোধ করবেন। ব্যবসা-বাণিজ্য, অর্থ ও দাম্পত্য সুখের জন্য সময়টি ভালো। ব্যবসায়িক কাজে বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গীর সম্পর্কের ক্ষেত্রে আরও বোঝাপড়া দেখাবেন, যা সম্প্রীতি স্থাপন করবে। এই গোচর আপনার সঙ্গীরর জন্য বিশেষভাবে উপকারী।

মকর রাশি (Capricorn)
কুম্ভ  রাশিতে বুধের গমনের সময়, মকর রাশির লোকেরা তাদের অর্থ এবং বৈষয়িক সম্পদের দিকে মনোনিবেশ করবে। কিছু লোক সম্পত্তি বিক্রি করতে পারে, আবার কেউ তাদের সম্পদ বাড়ানোর চেষ্টা করবে। তারা বিনিয়োগে উচ্চতর আয়ের সঙ্গে দীর্ঘমেয়াদে অর্থ সঞ্চয় করার নতুন এবং নিরাপদ উপায়গুলি অন্বেষণ করতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement