Advertisement

Akshaya Tritiya Budh Gochar: আজ সন্ধে থেকে জাগছে ৫ রাশির ঘুমন্ত ভাগ্য, আগামী দিনে বড় সাফল্য

Budh Gochar May 2024: বুধ হল বুদ্ধিমত্তা, বিচক্ষণতা, ব্যবসা এবং যোগাযোগের কারক। তিনি মিথুন এবং কন্যা রাশিরও অধিপতি। ১০ মে অর্থাৎ আজ সন্ধ্যায়, বুধ মেষ রাশিতে প্রবেশ করবে এবং ৫টি রাশিকে সমৃদ্ধ করবে।

অক্ষয় তৃতীয়ার সন্ধে থেকে কপাল খুলছে ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 May 2024,
  • अपडेटेड 11:25 AM IST

Budh Gochar Today: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহ মীন রাশিতে ছিল এবং এখন এটি রাশি পরিবর্তন  করে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। মেষ রাশিতে বুধের গমন ১০ মে সন্ধ্যা ৬:৩৯ মিনিটে। মেষ রাশিতে বুধের গমন মেষ, সিংহ, তুলা-সহ ৫টি রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে দুর্দান্ত সাফল্য পাবেন এবং প্রচুর অর্থ লাভ করবেন। বলা যায়, এই মানুষগুলো উন্নতির পথে রয়েছে এবং বড় কিছু অর্জন করতে পারে। 
 
৫ রাশির উপর বুধ গ্রহের শুভ প্রভাব 
মেষ রাশি(Aries)

মেষ রাশির জাতকরা নতুন চাকরির সুযোগ পেতে পারেন। কর্মজীবনে অগ্রগতি হবে। ব্যবসার প্রসার ঘটবে। একটি বড় ডিল  হতে পারে। কর্মজীবনে অগ্রসর হওয়ার প্রচেষ্টা সফল হবে। অর্থনৈতিক অবস্থাও শক্তিশালী হবে। তবে, কিছু বড় ব্যয় দেখা দিতে পারে, যা কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। 

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির অধিপতি বুধ, তাই তিনি সাধারণত মিথুন রাশির জাতকদের প্রতি সদয় হন। কর্মজীবনে সুবিধা হবে। পদোন্নতি পেতে পারেন। অর্থনৈতিক উন্নতি সাধিত হতে পারে। কর্মজীবনে স্থিতিশীলতা থাকবে। যারা চাকরি পরিবর্তনের পরিকল্পনা করছেন তারা সফলতা পাবেন। আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। 

সিংহ রাশি (Leo)
 বুধের রাশি পরিবর্তন সিংহ রাশির জাতকদের কঠোর পরিশ্রমের পরিপূর্ণতা দেবে। জীবনে অর্থের প্রবাহ বৃদ্ধি পাবে। আয় বাড়বে। নতুন উৎস থেকে আয় হবে। আর্থিক সংকট কেটে যাবে। চাকরি ও ব্যবসা ভালো যাবে। আপনার কাজের প্রশংসা করা হবে।

তুলা রাশি (Libra)
বুধের এই গমন তুলা রাশির জাতকদের জন্যও খুব উপকারী হবে। আপনি আপনার কাজ দ্রুত সম্পন্ন করবেন। নতুন সুযোগ আসবে। আপনি পদোন্নতি পাবেন এবং বেতন বৃদ্ধি পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ পাবেন। পুরনো সমস্যা ধীরে ধীরে দূর হবে। 

Advertisement

মকর রাশি (Capricorn)
বুধের গোচর  মকর রাশির জাতকদের অনেক উপকার দেবে। প্রতিটি কাজেই শুভ ফল পাবেন। পদোন্নতি-ইনক্রেমেন্ট পাবেন। ব্যবসায়ীরা নতুন ডিল পেতে পারেন। আপনি অনুভব করবেন যে ভাগ্য আপনার পক্ষে প্রবলভাবে সাহায্য করছে। সাফল্য পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement