Advertisement

Budh Gochar Lucky Zodiac: এক বছর পর স্বরাশিতে বুধ, কেরিয়ার-ব্যবসায় প্রচুর লাভ ৩ রাশির

Budh Gochar: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, অনেক গ্রহ প্রতি মাসে তাদের স্থান পরিবর্তন করে। এমন পরিস্থিতিতে সেপ্টেম্বর মাসে বুধও তার স্বরাশি কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই সময়ে উপকার পাবেন।

সুদিন আসছে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Aug 2023,
  • अपडेटेड 5:55 AM IST

Budh Gochar In September 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। গ্রহের গোচর সমস্ত রাশির লোকদের জীবনকে প্রভাবিত করে। এটি শুভ এবং অশুভ উভয়ই হতে পারে। বুদ্ধি এবং ব্যবসার দাতা বুধ সেপ্টেম্বরের শুরুতেই কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন। এই সময়ে ৩টি রাশির লোকেরা ভাগ্যবান হবেন এবং কর্মজীবন এবং ব্যবসায় প্রচুর লাভ পাবেন। 

তুলা রাশি (Libra)
 কন্যা রাশিতে বুধের গোচরের কারণে তুলা রাশির জাতকরা অনুকূল ফল পাবেন।  বুধ আপনার রাশির আয়ের ঘরে প্রবেশ করতে চলেছে। এক্ষেত্রে আপনার আয় বাড়বে। এই সময়ে আয়ের নতুন উৎস পাওয়া যেতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। অর্থলাভ হবে এবং সন্তান-সম্পর্কিত কিছু সুখবর পেতে পারেন। সেই সঙ্গে শেয়ারবাজার, সাট্টা ও লটারিতে বিনিয়োগের জন্য সময় অনুকূল। 

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, কন্যা রাশিতে বুধ গ্রহের প্রবেশ মিথুন রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে।  বুধ আপনার রাশি থেকে চতুর্থ ঘরে ভ্রমণ করতে চলেছে। এছাড়াও, তিনি লগ্ন ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের ব্যক্তিত্ব সবার নজর কাড়বে। কথাবার্তায় প্রভাবের কারণে লোকেরা আপনার প্রতি আকৃষ্ট হবে। অন্যদিকে, যারা পারিবারিক ব্যবসা করছেন তাদের জন্য এই সময়টি অনুকূল হবে। এই সময়ে পৈতৃক সম্পত্তি অর্জন করা যেতে পারে। যে কোন যানবাহন এবং সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন। 

সিংহ রাশি (Leo)
 বুধের গোচর সিংহ রাশির জাতকদের জন্য শুভ এবং ফলদায়ক হতে চলেছে।  বুধ আপনার রাশির অর্থের ঘরে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, বুধ আপনার রাশিতে আয়ের ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে আপনার আয় বাড়তে পারে। কর্মরত ব্যক্তিরা এই সময়ে তাদের বেতন বৃদ্ধি দেখতে পাবেন। ব্যবসায়িক পরিকল্পনা ত্বরান্বিত হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। এই সময়ের মধ্যে আটকে থাকা টাকা পেয়ে যাবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)  
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement