Advertisement

Lucky Zodiac from 20th Feb: আর ২৪ ঘণ্টা অপেক্ষা করুন, কপাল ফিরতে চলেছে ৩ রাশির

Budh Gochar 2024: ২০ ফেব্রুয়ারি, গ্রহের রাজকুমার বুধ গোচর করছে এবং কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। যেখানে শনি আগে থেকেই উপস্থিত। এই কারণে, কুম্ভ রাশিতে শনি এবং বুধের একটি যুতি তৈরি হবে, যা ৩টি রাশির লোকদের ভাগ্যের উন্নতি ঘটাতে পারে।

কুম্ভ রাশিতে শনি-বুধের মিলন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Feb 2024,
  • अपडेटेड 7:57 AM IST

Shani Budh Yuti 2024 in Kumbh: জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহকে বাণী, ব্যবসা, যোগাযোগ, শেয়ার বাজার এবং সম্পদের কারক হিসাবে বিবেচনা করা হয়। যেখানে শনিদেব ন্যায়ের দেবতা এবং কর্মফল দাতা। ২০ ফেব্রুয়ারি বুধ গ্রহ গোচরে যাচ্ছে। বুধ গমন করবে এবং শনির রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। যেখানে শনি ইতিমধ্যেই তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে। এটি কুম্ভ রাশিতে শনি এবং বুধের সংযোগ তৈরি করবে। এই যুতি  খুব কার্যকর হতে যাচ্ছ। যতদিন শনি এবং বুধের সংযোগ থাকবে, ততক্ষণ এটি সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। এই সংযোগটি সমস্ত রাশির উপর ভাল এবং খারাপ প্রভাব ফেলবে। তবে ৩টি রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনগুলি, যাদের জন্য শনি ও বুধের মিলন অনেক উপকার করতে পারে। 

বুধ-শনি একসঙ্গে বড় সুবিধা দেবে ৩ রাশিকে
মিথুন (Gemini)

 মিথুন রাশির জাতক জাতিকারা শনি ও বুধের মিলনে অনেক লাভবান হতে পারেন। বলা যায়, এই মানুষগুলোর ভালো দিন শুরু হতে পারে। আপনার অমীমাংসিত কাজ শেষ হতে শুরু করবে। বেড়াতে যেতে পারেন। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন। আপনার উপার্জন বৃদ্ধি পাবে। সমাজে সম্মান বাড়বে। কর্মজীবনে সুবিধা হবে। উন্নতির পথ খুলে যাবে। 

কুম্ভ রাশি (Aquarius)
 বুধের গোচরের কারণে কুম্ভ রাশিতেই শনি ও বুধের যুতি  তৈরি হচ্ছে। এর সবচেয়ে বেশি প্রভাব পড়বে কুম্ভ রাশির মানুষের ওপর। এই মানুষরা উপকৃত হবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। কাজে ভালো পারফর্ম করবেন। মানুষ আপনাকে সম্মান করবে। অগ্রগতির সম্ভাবনাও রয়েছে। আপনি উচ্চ পদস্থ ব্যক্তিদের সঙ্গে  সম্পর্ক গড়ে তুলতে পারেন, যা ভবিষ্যতে উপকারী হবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। 

Advertisement

মকর রাশি (Capricorn)
 মকর রাশির অধিপতিও শনি। বুধ গ্রহের গোচরের ফলে গঠিত শনি ও বুধের মিলন মকর রাশির জাতকদেরও সুবিধা দেবে। অর্থ ও বক্তৃতায় এই ব্যক্তিরা লাভবান হবেন। বেকাররা কর্মসংস্থান পাবে। যারা চাকরি ও ব্যবসা করছেন তাদের উন্নতি হবে। আয় বৃদ্ধি হতে পারে। আপনার বাণী উপকারী হবে। মানুষ আপনার প্রতি মুগ্ধ হবে। আপনার প্রভাব বাড়বে।  

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement