Advertisement

Lucky Zodiac from 20th Feb: আর মাত্র ৫ দিনের অপেক্ষা, নতুন সপ্তাহেই কেরিয়ারে গতি আসবে ৩ রাশির

Budh Gochar 2024: বৈদিক জ্যোতিষ অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। ২০ ফেব্রুয়ারি, সকাল ৫.৪৮ মিনিটে, বুধ গ্রহ কুম্ভ রাশিতে গোচর করছে। এমন পরিস্থিতিতে কিছু রাশির জন্য এটি শুভ প্রমাণিত হবে। কর্মজীবন থেকে ব্যবসা সবকিছুতেই আপনি সাফল্যের স্বাদ পাবেন।

বুধের গোচরে কর্মক্ষেত্রে উন্নতি ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Feb 2024,
  • अपडेटेड 3:53 PM IST

Budh Gochar Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। পাশাপাশি, প্রতিটি গ্রহ তার নিজস্ব নির্দিষ্ট সময়ে  গোচর করে , উদয় এবং অস্ত যায়।  ৫ দিন পর ২০ ফেব্রুয়ারি, গ্রহের রাজকুমার বুধ শনির রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে বুধের এই গোচর কিছু রাশির জন্য খুব ভালো প্রমাণিত হতে চলেছে। বুধ কুম্ভ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে। 

বুধকে ব্যবসা ও কর্মজীবনের কারক  বলে মনে করা হয়। বুধ যদি কোনও ব্যক্তির কোষ্ঠীতে একটি শক্তিশালী অবস্থানে থাকে তবে ব্যক্তি পেশা এবং ব্যবসায় প্রচুর সাফল্য পান। পাশাপাশি, বুধ দুর্বল হলে, ব্যক্তি পেশা এবং ব্যবসায় ক্ষতির মুখে পড়েন। জেনে নিন কোন রাশির জাতকরা কুম্ভ রাশিতে বুধের প্রবেশে বিশেষ সুবিধা পেতে চলেছে।

বৃষ (Taurus)
বুধ আপনার রাশির পঞ্চম ঘরে ঘটতে চলেছে। কুম্ভ রাশিতে বুধের গমনের কারণে আপনার আয় বৃদ্ধি পাবে। অর্থ উপার্জন ছাড়াও, ব্যক্তি সঞ্চয় করার ক্ষেত্রেও সাফল্য পাবেন। কর্মজীবনে বিদেশে যাওয়ার সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি পদোন্নতি এবং প্রশংসা উভয়ই পাবেন। সামগ্রিকভাবে, এই গোচর আপনাকে শুভ ফল দেবে। 

মিথুন (Gemini)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কুম্ভ রাশিতে বুধের গোচর আপনার সৌভাগ্য বৃদ্ধি করবে। এই সময়ে আপনি সর্বত্র সুখবর পাবেন। অফিসে সিনিয়রদের সহযোগিতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এতে পারিবারিক সুখ বজায় থাকবে। আপনি একটি ভাল কাজের প্রস্তাব পেতে পারেন.  

সিংহ (Leo)
বুধ সিংহ রাশির সপ্তম ঘরে প্রবেশ করছে। এমন পরিস্থিতিতে ব্যক্তি অংশীদারিত্ব সংক্রান্ত কাজে সাফল্য পাবেন। কsরিয়ারের দিক থেকেও এই সময়টা ভালো যাবে। আপনার কর্মক্ষমতা চমৎকার হবে। কর্মক্ষেত্রে সমর্থন থাকবে এবং পদোন্নতিও হতে পারে। সিনিয়ররা আপনার কথা শুনবেন এবং আপনি নিজের পরিচয় তৈরি করতে সফল হবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement