Advertisement

Trikon Rajayoga: বুধের গোচরে 'ত্রিকোণ রাজযোগ', ৩ রাশির অর্থনৈতিক উন্নতির প্রবল সম্ভাবনা!

Grah Gochar 2023: বুধ গ্রহ ২০২৩ সালের ফেব্রুয়ারিতে রাশি পরিবর্তন করবে, যা ১২টি রাশির সমস্ত জাতকদের প্রভাবিত করবে।

Grah Gochar 2023: বুধ গোচর ২০২৩
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Jan 2023,
  • अपडेटेड 1:00 PM IST

Budh Gochar 2023: জানুয়ারি এবং ফেব্রুয়ারি ২০২৩ এ, অনেক গ্রহ তাদের রাশি পরিবর্তন করবে, যা সমস্ত রাশির জাতকদের কমবেশি প্রভাবিত করতে পারে। বুধ গ্রহটি ২০২৩ সালের ফেব্রুয়ারিতে মকর রাশিতে গোচর করবে। বুধের এই রাশি পরিবর্তন ত্রিকোণ রাজযোগ তৈরি করবে, যা অনেক রাশির জাতকদের জন্য উপকারী হতে পারে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে বুধ গ্রহকে একটি শুভ গ্রহ বলে মনে করা হয়। বুধ গ্রহকে জ্ঞান, বিদ্যা, বুদ্ধিমত্তা এবং যৌক্তিক ক্ষমতা ইত্যাদির কারক বলে মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক মকর রাশিতে বুধের উপস্থিতি কোন রাশির জাতক জাতিকাদের উপকারে আসতে পারে।

মেষ রাশি (Aries)
মকর রাশিতে বুধের গোচর এই রাশির জাতকদের জন্য ফলদায়ক হতে পারে । মেষ রাশির জাতক জাতিকাদের কুণ্ডলীর দশম ঘরে ত্রিভুজ রাজযোগ তৈরি হবে। কর্মক্ষেত্রে জাতকরা  সাফল্য পেতে পারেন। নতুন চাকরির সুযোগও পাওয়া যেতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধিও হতে পারে। একই সঙ্গে ব্যবসায়ীরাও ব্যবসায় ভালো লাভ করতে পারেন।

মকর রাশি (Capricorn)
বুধের গোচর এই রাশিতে ঘটবে, তাই বুধের রাশি পরিবর্তন এই রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে পারে। কর্মজীবনে যেমন উন্নতি হতে পারে তেমনি আয়ের উৎসও বাড়তে পারে। মানসিক চাপ থেকেও স্বস্তি পেতে পারেন জাতকরা।

তুলা রাশি (Libra)
এই রাশির জাতক জাতিকাদের কুণ্ডলীতে বুধ চতুর্থ ঘরে গমন করবে। বুধের গোচরে জাতকরা অনেক ইতিবাচক ফল পেতে পারেন। আপনার স্বাচ্ছন্দ্য বৃদ্ধি হতে পারে। আপনি এই সময়ের মধ্যে একটি নতুন যানবাহন এবং সম্পত্তি কিনতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement