Advertisement

Lucky Zodiac Sign: ২ দিন পরই তৈরি হবে শশ রাজযোগ, এই ৩ রাশির গোল্ডেন টাইম শুরু

Lucky Zodiac Sign: বৈদিক জ্যোতিষ অনুসারে ২০ ফেব্রুয়ারি গ্রহদের রাজকুমার বুধ কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। যেখানে প্রথম থেকেই সূর্য ও শনিদেব বিরাজ করে আছেন। কুম্ভ রাশিতে বুধ ও সূর্যদেবের যুতির ফলে বুধাদিত্য রাজযোগ নির্মাণ হবে। অপরদিকে শনিদেব নিজের স্বরাশি কুম্ভে প্রবেশ করতে চলেছে, যেটার ফলে শশ রাজযোগের নির্মাণ হতে চলেছে।

শশ রাজযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Feb 2024,
  • अपडेटेड 2:48 PM IST
  • বৈদিক জ্যোতিষ অনুসারে ২০ ফেব্রুয়ারি গ্রহদের রাজকুমার বুধ কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। যেখানে প্রথম থেকেই সূর্য ও শনিদেব বিরাজ করে আছেন।

বৈদিক জ্যোতিষ অনুসারে ২০ ফেব্রুয়ারি গ্রহদের রাজকুমার বুধ কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। যেখানে প্রথম থেকেই সূর্য ও শনিদেব বিরাজ করে আছেন। কুম্ভ রাশিতে বুধ ও সূর্যদেবের যুতির ফলে বুধাদিত্য রাজযোগ নির্মাণ হবে। অপরদিকে শনিদেব নিজের স্বরাশি কুম্ভে প্রবেশ করতে চলেছে, যেটার ফলে শশ রাজযোগের নির্মাণ হতে চলেছে। আর এই শশ রাজযোগের ফলে ৩ এমন রাশি রয়েছে, যাদের ভাগ্যের দরজা খুলে যাবে। আসুন তাহলে জেনে নেওয়া যাক। 

মেষ রাশি
শশ ও বুধাদিত্য রাজযোগ লাভদায়ক প্রমাণিত হবে। কারণ এই রাজযোগ আপনার রাশিচক্রের আয় ও লাভের স্থানে তৈরি হতে চলেছে। এমন অবস্থায় আপনায় আয় বাড়বে। আয়ের নতুন উৎস তৈরি হবে। ধার্মিক বা সামাজিক কোনও কাজের সঙ্গে যুক্ত হয়ে আপনার আত্মা প্রসন্ন হবে। সঙ্গে পারিবারিক জীবন ভাল হবে। পরিবারের সদস্যদের মধ্যে মধুরতা আসবে। পুরনো বিনিয়োগ থেকে লাভ হবে। শেয়ার বাজার, সাট্টা ও লটারি থেকে লাভবান হবেন এই সময়। 

কর্কট রাশি
শশ ও বুধাদিত্য রাজযোগ কর্কট রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। কারণ এই রাজযোগ আপনার রাশিচক্রের অষ্টম ঘরে তৈরি হতে চলেছে। এই সময় চাকরিজীবীদের কাজের জায়গায় মান-সম্মান বাড়বে। কেরিয়ারে উন্নতির শুভ যোগ রয়েছে। যে ব্যক্তি বুঝেশুনে ব্যবসা করছে, তাঁদের ভাল লাভ হবে। এই সময় আপনার সব ইচ্ছা পূরণ হবে। নতুন কোনও কাজ করার জন্য সময় একেবারে অনুকূল। যাঁরা রিসার্চ করছেন, তাঁরা এই সময় সফলতা পাবেন। 

সিংহ রাশি
শশ ও বুধাদিত্য রাজযোগ আপনার জন্য শুভ প্রমাণিত হবে। কারণ এই রাজযোগ আপনার রাশিচক্রের সপ্তম ঘরে তৈরি হতে চলেছে। এই সময় বিবাহিতদের জীবন খুব ভাল যাবে। চাকুরিজীবীদের সরকারি আধিকারিক ও উচ্চপদস্থ লোকের কাছ থেকে সহয়তা প্রাপ্ত হবে, যার ফলে আপনার কাজে সুবিধা হবে। অংশীদারিত্বে যাঁরা কাজ শুরু করতে চলেছেন তাঁদের জন্য সময় উপযুক্ত। অপরদিকে শনিদেবও আপনার রাশিচক্রে শশ রাজযোগ তৈরি করেছে। যার ফলে আপনার আটকে থাকা কাজ ফের শুরু হবে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement