Advertisement

Budh Gochar Akshaya Tritiya 2024: অক্ষয় তৃতীয়ায় বুধের গোচর, লক্ষ্মীর কৃপায় ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে ৩ রাশির

Budh Gochar Akshaya Tritiya 2024: ১০ মে অক্ষয় তৃতীয়ার দিনে বুধ গোচরের সঙ্গে সঙ্গে সূর্য এবং শুক্রের সঙ্গে বুধের সংযোগ ঘটবে। মেষ রাশিতে বুধের গোচরের কারণে কিছু রাশির জাতক বাম্পার লাভ পেতে পারেন।

অক্ষয় তৃতীয়া থেকে কপাল ফিরছে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 May 2024,
  • अपडेटेड 12:13 PM IST

Budh Gochar 2024: বুধ গ্রহের সেনাপতি, যা বর্তমানে মীন রাশিতে রয়েছে। শুক্রবার বুধ মঙ্গলের রাশিতে  প্রবেশ করবে, যার কারণে ১২টি রাশি প্রভাবিত হবে। ১০ মে অক্ষয় তৃতীয়ার দিন বুধ গোচরের সঙ্গে সঙ্গে  সূর্য এবং শুক্রের সঙ্গে  বুধের সংযোগ ঘটবে। বুধ ৩০ মে পর্যন্ত মেষ রাশিতে থাকবে। আসুন জেনে নিই মেষ রাশিতে বুধের গোচরের ফলে কোন রাশির জাতকরা প্রচুর উপকার পেতে পারে-

কর্কট রাশি (Cancer)
মেষ রাশিতে বুধের রাশি পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আপনার আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা অনেক ভালো বিনিয়োগকারী খুঁজে পেতে পারেন। প্রেম জীবনে কিছু উত্থান-পতন হবে, যা কথা বলে সমাধান করা যেতে পারে। আপনি আপনার কর্মজীবনে অনেক কাজ পেতে পারেন, যা আপনার উন্নতিতে সাহায্য করতে পারে।

ধনু রাশি (Sagittarius)
মেষ রাশিতে বুধের গমন ধনু রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনতে চলেছে। আপনার জীবনে ইতিবাচকতা আসবে। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতন থাকবে। তাই স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। ছাত্রছাত্রীরাও কিছু সুখবর পেতে পারেন। সেই সঙ্গে পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতেও যেতে পারেন। অর্থনৈতিক অবস্থাও ভালো যাচ্ছে।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য বুধের গতি শুভ হতে পারে। বুধের শুভ প্রভাবের কারণে আপনি অনেক কাজে সাফল্য পাবেন। সমাজে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে, আপনাকে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে।  পাশাপাশি, আপনি এই সময়ের মধ্যে অনেক নতুন বিনিয়োগের বিকল্প পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement