Advertisement

Budh-Shukra Yuti Lucky Zodiac: বুধ-শুক্রের মিলনে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, অর্থবৃষ্টি ৩ রাশির ভাগ্যে

Shukra-Budh Gochar 2023: শুক্র গ্রহকে জাঁকজমক, বিলাসিতা এবং সুখ-সমৃদ্দির কারক হিসাবে বিবেচনা করা হয়। অন্যদিকে বুধ হল বুদ্ধিমত্তা, গণিত এবং যুক্তির কারক। এখন সিংহ রাশিতে শুক্র ও বুধের মিলন ঘটতে চলেছে।

লক্ষ্মী নারায়ণ রাজযোগে কপাল খুলছে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Aug 2023,
  • अपडेटेड 10:40 AM IST

Mercury-Venus Transit: গ্রহগুলি প্রায়শই এক রাশি থেকে অন্য রাশিতে গোচর  করে। যখন তারা অন্যান্য গ্রহের সঙ্গে মিলিত হয়  তখন তাকে বলা হয় যুতি। গ্রহের মিলন কাউকে কষ্ট দেয় এবং কারও জীবনকে উন্নত করে। শুক্র গ্রহকে জাঁকজমক, বিলাসিতা এবং সুখ-সমৃদ্ধির কারক বলে মনে করা হয়। অন্যদিকে  বুধ হল বুদ্ধিমত্তা, গণিত এবং যুক্তির কারক। এখন সিংহ রাশিতে শুক্র ও বুধের মিলন ঘটতে চলেছে। এই দুই গ্রহের যুতিতে ক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে, যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে তিনটি রাশি আছে, যাদের জন্য এই যোগ অত্যন্ত শুভ প্রমাণিত হবে। জেনে নিন কোন রাশিগুলো এই যোগের কারণে সাফল্য পাবে।

সিংহ রাশি (Leo)
লক্ষ্মী নারায়ণ রাজযোগ সিংহ রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। কারণ লক্ষ্মী নারায়ণ রাজযোগ লগ্নগৃহে গঠিত হতে চলেছে। এ কারণে আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং ব্যক্তিত্বও হয়ে উঠবে আকর্ষণীয়। জীবনসঙ্গীর সঙ্গে  সম্পর্কও ভালো হবে এবং স্বাস্থ্যেরও উন্নতি হবে। এই সময়ের মধ্যে আপনার আয়ও উন্নত হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
লক্ষ্মী নারায়ণ রাজযোগ বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুবই ফলদায়ক প্রমাণিত হবে। আপনার গোচর কোষ্ঠীর  কর্মফল ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। আপনি ব্যবসায় লাভ পাবেন এবং যারা বেকার তারা চাকরির সুযোগ পেতে পারেন। এই সময়ের মধ্যে, আপনি আপনার পিতার কাছ থেকেও সমর্থন পাবেন। ব্যবসায়ীরা এই সময়ে আর্থিক সুবিধা পাবেন। এর পাশাপাশি ব্যবসার প্রসারও হতে পারে। 

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকরাও লক্ষ্মী নারায়ণ রাজাযোগ থেকে প্রচুর উপকার পাবেন। কারণ এই রাজযোগ আপনার ভাগ্যের ঘরে  তৈরি হবে। এই সময়ে ভাগ্য আপনাকে সাহায্য করবে। যারা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এটি একটি ভাল সময়। আপনার বাড়িতেও কিছু শুভ কাজ হতে পারে। এ ছাড়া ধর্মীয় ভ্রমণে যেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement