Advertisement

Lakshmi Narayan Blessing Zodiac till 7 August: টানা দু'সপ্তাহ লক্ষ্মী-নারায়ণের আশীর্বাদ, অঢেল সম্পদ ও সাফল্য যোগ ৩ রাশিতে

Laxmi Narayan Yog 2023: বুধ এবং শুক্রকে জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্ব দেওয়া হয়েছে কারণ এই গ্রহগুলি সম্পদ, বুদ্ধিমত্তা, যুক্তি, বিলাসিতা, প্রেমের কারক। এখন সিংহ রাশিতে বুধ-শুক্রের মিলনে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হতে চলেছে।

লক্ষ্মী নারায়ণ যোগে লাভবান ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jul 2023,
  • अपडेटेड 11:20 AM IST

Budh Shukra Yuti in Singh 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের পরিবর্তন মানুষের জীবনে  বড় প্রভাব ফেলে। যখনই একটি গ্রহ গোচর করে , এটি মানুষের জীবনে এর সঙ্গে  সম্পর্কিত ক্ষেত্রগুলিতে শুভ বা অশুভ প্রভাব ফেলে। এর সঙ্গে , এর দ্বারা গঠিত গ্রহের যুতিও  মানুষের জীবনে বড় প্রভাব ফেলে।৭ জুলাই, ২০২৩ তারিখে, শুক্র গ্রহ সিংহ রাশিতে গোচর করেছে, এবার ২৫ জুলাই, ২০২৩-ও বুধও সিংহ রাশিতে গোচর করবে। এই কারণে সিংহ রাশিতে তৈরি বুধ-শুক্রের যুতি ৭ অগাস্ট পর্যন্ত স্থায়ী হবে। এটি লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করবে, যা কিছু রাশির জন্য খুব শুভ হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য বুধ ও শুক্রের মিলনে  গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ অত্যন্ত শুভ ও ফলদায়ক হবে।  

লক্ষ্মী নারায়ণ যোগ এই রাশির জন্য খুবই শুভ 
মিথুন (Gemini)

 লক্ষ্মী নারায়ণ যোগ মিথুন রাশির জাতকদের অনেক উপকার দেবে। এই লোকেরা টাকা পাবে। আটকে থাকা অর্থ  পাওয়া যাবে। আয় বৃদ্ধি হবে। পদোন্নতি পাওয়া যাবে। যেকোনো কাজে সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন। ব্যবসায় লাভ হবে। 

কন্যা (Virgo)
 কন্যা রাশির জাতকরা লক্ষ্মী নারায়ণ যোগে লাভবান হবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার পরিবারের সঙ্গে  ভাল সময় কাটাবেন। কাজে সাফল্য আসবে। দাম্পত্য সুখ পাবেন। আপনি জীবনে সুখ এবং সমৃদ্ধি পাবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের সাফল্যের প্রবল সম্ভাবনা রয়েছে। 

তুলা (Libra)
তুলা রাশির অধিপতি শুক্র। এবার  বুধ-শুক্রের মিলনে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ তুলা রাশির জাতকদের অনেক উপকার দেবে। এসব মানুষের আটকে থাকা কাজ শেষ হবে। আর্থিক সুবিধা পাবেন। অর্থনৈতিক সমস্যা দূর হবে। ব্যবসায় লাভ হবে।  বড়কোনও ডিল  নিশ্চিত হতে পারে. 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা  এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement