Advertisement

August Rajyog Effects: মুখোমুখি বুধ-শুক্র ও শনি, রাজযোগে কুবেরের ধন পাচ্ছে ৩ রাশি

August Rajyog: জ্যোতিষ শাস্ত্রের দৃষ্টিকোণ থেকে অগাস্ট মাসটি চমৎকার। এই মাসে, শনি, শুক্র এবং বুধ একটি নয় বরং অনেকগুলি রাজযোগ তৈরি করছে যা ৩টি রাশির জাতকদের প্রচুর সুবিধা দেবে।

অগাস্টে রাজযোগে মালামাল ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Aug 2024,
  • अपडेटेड 10:39 AM IST

Rajyog in August:জ্যোতিষশাস্ত্রে শনিকে সবচেয়ে শক্তিশালী গ্রহ হিসাবে বিবেচনা করা হয় কারণ শনি সবচেয়ে ধীর গতিতে চলে এবং কর্ম অনুসারে ফল দেয়। শনির প্রভাব একজন মানুষকে ধ্বংস করে দেয়। যেখানে শুক্র ধন, সমৃদ্ধি ও ঐশ্বর্যের দাতা। বুধ, গ্রহের রাজকুমার, ব্যবসা, বক্তৃতা এবং বুদ্ধির দাতা। অগাস্ট মাসে শনি শশ রাজযোগ গঠন করছেন। বুধ ও শুক্রের যুতি হচ্ছে। এছাড়াও, বুধ, শুক্র এবং শনির অবস্থান এমন যে তারা মুখোমুখি দৃষ্টিতে  আছে, যার কারণে সমসপ্তক রাজযোগ এবং কেন্দ্র ত্রিকোণ রাজযোগ গঠিত হচ্ছে। এই সমস্ত যোগগুলি ১২টি রাশির উপর একটি বড় প্রভাব ফেলবে। ৩টি রাশির জাতক  রয়েছে যেগুলিতে রাজযোগ বাম্পার সুবিধা দেবে। অগাস্টে এই মানুষদের অনেক উপকার হবে। 

অগাস্টের ভাগ্যবান রাশিগুলি
বৃষ রাশি (Taurus)

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য অগাস্ট মাসটি খুব বিশেষ হতে চলেছে। বৃষ রাশির অধিপতি শুক্র এবং এই গ্রহ শনির  বন্ধু। এই সময়ে, শনি বৃষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে অনেক সুবিধা পেতে পারেন। নতুন চাকরি পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। সম্পদ বৃদ্ধি পাবে। স্বাস্থ্যও ভালো থাকবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। 

সিংহ রাশি (Leo)
এই রাজযোগ সিংহ রাশির জাতকদের দারুণ উপকার দেবে। কাজের সূত্রে ভ্রমণ করবেন। এই ভ্রমনে সুবিধা হবে। বিশেষ করে ব্যবসায়ীরা প্রচুর মুনাফা অর্জন করবেন। আপনার প্রতিযোগীদের সঙ্গে  প্রতিযোগিতা হবে এবং আপনাকে এগিয়ে যেতে  দেখা যাবে। হঠাৎ আর্থিক লাভ হবে। আপনার সঙ্গীর সঙ্গে  সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
অগাস্টে রাজযোগ বৃশ্চিক রাশির জাতকদের কাঙ্খিত ফল দেবে। আপনার বড় কোনো ইচ্ছা পূরণ হতে পারে। কর্মজীবনের জন্য সময় ইতিবাচক। আপনি সরকারের কাছ থেকে সহায়তা এবং সুবিধা পাবেন। আপনার প্রজেক্ট  সম্পন্ন হতে পারে। আর্থিক লাভ হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। কারো সঙ্গে  বিবাদ থাকলে তা এখন দূর হয়ে যাবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement