Advertisement

Budh-Shukra Direct 2023: ২ বড় গ্রহের চাল বদলে ভাগ্য বদলাচ্ছে ৩ রাশির, অর্থের বৃষ্টিতে চোখে ধাঁধা লাগবে

সেপ্টেম্বর মাসে অনেক গ্রহের গতিবিধির পরিবর্তন হবে। সূর্য, মঙ্গল, বুধ এবং শুক্রের মতো গ্রহগুলি এই মাসে তাদের রাশি পরিবর্তন করবে। সুখ ও সম্পদের কারক শুক্র এবং বুদ্ধি, ব্যবসা ও যুক্তির কারক বুধ সেপ্টেম্বর মাসে বিপথগামী হতে চলেছে। বুধ এবং শুক্রের ট্রানজিট সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Sep 2023,
  • अपडेटेड 6:57 PM IST

Budh-Shukra Direct 2023: সেপ্টেম্বর মাসে অনেক গ্রহের গতিবিধির পরিবর্তন হবে। সূর্য, মঙ্গল, বুধ এবং শুক্রের মতো গ্রহগুলি এই মাসে তাদের রাশি পরিবর্তন করবে। সুখ ও সম্পদের কারক শুক্র এবং বুদ্ধি, ব্যবসা ও যুক্তির কারক বুধ সেপ্টেম্বর মাসে বিপথগামী হতে চলেছে। বুধ এবং শুক্রের ট্রানজিট সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে। তবে এই রাশির জাতক জাতিকাদের জন্য দুর্ঘটনাজনিত আর্থিক সুবিধার পাশাপাশি জমি-বাড়ি এবং যানবাহন ক্রয়ও সম্ভব। জেনে নিন এই রাশিগুলি সম্পর্কে-

বৃষ রাশি
বুধ ও শুক্রের অবস্থানের প্রভাবে বৃষ রাশির জাতক জাতিকারা সুখবর পাবেন। আর্থিক উন্নতি পেতে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা লাভবান হবেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য বুধ-শুক্রের অবস্থান শুভ ফল দেবে। আদালতে আপনার যদি কোনও মামলা বিচারাধীন থাকে, তাহলে সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পাবেন।

মিথুন রাশি
সেপ্টেম্বর মাসে আপনি শুভ ফল পাবেন। এই সময়ে অন্যরা আপনার কথাবার্তা দ্বারা প্রভাবিত হবে। এই সময়ের মধ্যে আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। এই সময়ের মধ্যে, আপনার মুলতুবি কাজ সম্পন্ন হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement