Advertisement

Zodiac: বুধ-শুক্রের সংযোগে ভাইফোঁটা থেকে বিরাট উন্নতি-অর্থলাভ ৩ রাশির

Zodiac: জ্যোতিষশাস্ত্রে লক্ষ্মী নারায়ণ যোগের বিশেষ গুরুত্ব রয়েছে। বুধ ও শুক্রের মিলনে এই যোগ গঠিত হয়। আসুন আমরা আপনাকে জানিয়ে রাখি যে ধন এবং বৈভবের দাতা শুক্র ১৮ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করতে চলেছেন। অন্যদিকে, গ্রহদের রাজপুত্র বুধ গ্রহ ২৬ অক্টোবর তুলা রাশিতে গমন করবে। যার কারণে লক্ষ্মী নারায়ণ যোগ (Laxmi Narayan Yog) তৈরি হবে।

Zodiac: বুধ-শুক্রের সংযোগে ভাইফোঁটা থেকে বিরাট উন্নতি-অর্থলাভ ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Oct 2022,
  • अपडेटेड 10:12 AM IST

Zodiac: জ্যোতিষশাস্ত্রে লক্ষ্মী নারায়ণ যোগের বিশেষ গুরুত্ব রয়েছে। বুধ ও শুক্রের মিলনে এই যোগ গঠিত হয়। আসুন আমরা আপনাকে জানিয়ে রাখি যে ধন এবং বৈভবের দাতা শুক্র ১৮ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করতে চলেছেন। অন্যদিকে, গ্রহদের রাজপুত্র বুধ গ্রহ ২৬ অক্টোবর তুলা রাশিতে গমন করবে। যার কারণে লক্ষ্মী নারায়ণ যোগ (Laxmi Narayan Yog) তৈরি হবে এবং এই যোগের প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। কিন্তু ৩টি রাশি আছে। যারা এই সময়ে প্রচুর অর্থ উপার্জন করতে পারে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


কন্যা VIRGO

লক্ষ্মী নারায়ণ যোগ আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে। এই যোগ আপনার রাশির দ্বিতীয় ঘরে তৈরি হবে। যাকে জ্যোতিষশাস্ত্রে অর্থ ও বক্তৃতার স্থান ধরা হয়। আপনার অমীমাংসিত কাজ এই সময়ে সম্পন্ন হবে। দীর্ঘ দিনের ঋণ দেওয়া টাকা উদ্ধার হতে পারে। আপনার ব্যবসা যদি বিদেশ সম্পর্কিত হয় তবে আপনার ভালো অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার কর্মজীবনে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে সমাজে সম্মান ও প্রতিপত্তি বাড়বে।


ধনু SAGITTARIUS

এই যোগ গঠনের সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি পেতে পারেন। কারণ লক্ষ্মী নারায়ণ যোগ আপনার রাশিফলের একাদশ স্থানে তৈরি হবে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও সুখবর পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিষয় অনুকূলে থাকতে পারে। এই সময়ে আপনি শেয়ার বাজার এবং মিউচুয়াল ফান্ডে অর্থ উপার্জন করতে পারেন। এই সময়ে, কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। পরিবারে মাঙ্গলিক ও ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। তবে এই সময়ে লেনদেনের সময় সতর্ক থাকুন। অন্যথায় ক্ষতি হতে পারে।


মকর CAPRICORN

Advertisement

লক্ষ্মী নারায়ণ যোগ আপনার জন্য কেরিয়ার এবং ব্যবসায় ভালো সাফল্য এনে দিতে পারে। কারণ এই যোগ আপনার রাশিফলের দশম ঘরে তৈরি হবে। অতএব, এই সময়ে আপনি আটকে থাকা ফেরত টাকা পেতে পারেন। ব্যবসার প্রসার ঘটতে পারে। একই সময়ে, কর্মক্ষেত্রে আপনার দুঃসাহসিক প্রকৃতি আপনাকে প্রতিটি কাজ সম্পন্ন করতে সাহায্য করবে। এছাড়াও, এই সময়ে আপনার সহকর্মী এবং কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তারা আপনার কাজে খুব খুশি হতে পারেন। যার কারণে আপনি অফিসে সাধুবাদ পেতে পারেন। অন্যদিকে, আপনার ব্যবসা যদি লোহা, খনিজ, পেট্রোল এবং তেলের মতো শনিদেবের সঙ্গে সম্পর্কিত হয় তবে আপনি বিশেষ সুবিধা পেতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement