Advertisement

Budh Uday Benefits: বুধের উদয়ে চাকরি-ব্যবসায় উন্নতি, মিথুন-সহ ৩ রাশিতে হবে অর্থবৃষ্টি

Budh Uday Rashifal: যেভাবে গ্রহগুলি সময়ে সময়ে রাশি পরিবর্তন করে, একইভাবে তাদের উত্থান-পতনও চলতে থাকে। কর্কট রাশিতে বুধ গ্রহও উদিত হয়েছে। এমন পরিস্থিতিতে, তার এই অবস্থার প্রভাব সমস্ত রাশির উপর পড়বে পড়ছে।

৩ রাশির ভাগ্য উজ্জ্বল হবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jul 2023,
  • अपडेटेड 5:08 PM IST

Budh Uday Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির পরিবর্তন হয়। এর সঙ্গে উদয়-অস্ত এবং বক্রী-মার্গির  গতিও চলতে থাকে। জ্যোতিষশাস্ত্রে গ্রহের অস্ত হওয়াকে অশুভ মনে করা হয়। অন্যদিকে , উদয়কে শুভ পরিবর্তনের সঙ্গে মিলিয়ে দেখা হয়। গ্রহের রাজপুত্র বলা হয় বুধ গ্রহকে। বর্তমানে এই গ্রহ  কর্কট রাশিতে উদিত হয়েছে। বুধ ১৪ জুলাই উদিত হয়েছে। বুধকে জ্ঞান, বুদ্ধিমত্তা, ব্যবসা, গণিত, যুক্তিবিদ্যার কারক বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে তার উত্থান কিছু রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে। 

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য বুধের উত্থান খুবই শুভ হবে। এই রাশির জাতকদের ভাগ্যবান হওয়ার সম্ভাবনা থাকবে। কোর্ট-কাচারি বিষয়ে সাফল্য আসবে। বিবাহিতদের জীবন আরও সুখকর হবে। জীবনসঙ্গী জীবনে বড় কোনও কিছু অর্জন হবে। অংশীদারিত্বে কর্মরত ব্যক্তিরাও উপকৃত হবেন। 

কন্যা রাশি (Virgo)
বুধের উদয় কন্যা রাশির জাতকদের জন্যও ফলদায়ক হবে। এই সময়ের মধ্যে আপনার আত্মবিশ্বাস শীর্ষে থাকবে। যারা চাকরি খুঁজছেন, তারা সফলতা পাবেন। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনাও থাকবে। ব্যবসায়ীরা ভাল অর্ডার পেতে পারেন, যার কারণে তারা প্রচুর মুনাফা পাবেন। ব্যবসায় সম্প্রসারণও হতে পারে।

মিথুন রাশি (Gemini)
বুধ গ্রহের উদয় মিথুন রাশির জাতকদের জন্য সোনালি দিন নিয়ে আসছে। এই রাশির জাতক জাতিকারা হঠাৎ কোথাও থেকে অর্থের যোগান পাবেন। এই সময়ে অর্থ সংক্রান্ত কোনো সমস্যা হবে না। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। আত্মবিশ্বাস বাড়বে। সম্পত্তি ও যানবাহন কেনার সম্ভাবনা থাকবে। স্থাবর সম্পত্তি, ভূমি-সম্পত্তি সংক্রান্ত কাজে তারা প্রচুর অর্থ পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement