Advertisement

Budh Uday 2024: উদয় হতে চলেছেন বুধ, ৪ রাশির কর্মজীবনে কয়েকগুণ উন্নতি-বেতনবৃদ্ধি

জ্যোতিষশাস্ত্রে বুধের একটি বিশেষ স্থান রয়েছে। বুধকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের জন্য দায়ী গ্রহ বলা হয়। বুদ্ধদেবকে রাজকুমারও বলা হয়। বুধ শুভ হলে ব্যক্তি শুভ ফল লাভ করে এবং তার ঘুমন্ত ভাগ্যও জাগ্রত হয়। ১৯ এপ্রিল, ভগবান বুধ মীন রাশিতে উদয় হবেন।

বুধ উদয়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Apr 2024,
  • अपडेटेड 2:39 PM IST

জ্যোতিষশাস্ত্রে বুধের একটি বিশেষ স্থান রয়েছে। বুধকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের জন্য দায়ী গ্রহ বলা হয়। বুদ্ধদেবকে রাজকুমারও বলা হয়। বুধ শুভ হলে ব্যক্তি শুভ ফল লাভ করে এবং তার ঘুমন্ত ভাগ্যও জাগ্রত হয়। ১৯ এপ্রিল, ভগবান বুধ মীন রাশিতে উদয় হবেন। মীন রাশিতে বুধের উদয়ের কারণে কিছু রাশির মানুষের ভাগ্য নিশ্চিন্ হতে পারবে। এই রাশিরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। জানুন বুধের উদয়ের সঙ্গে কোন রাশির জাতক জাতিকাদের দিন শুভ হবে।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকারা বুধের উদয় থেকে সৌভাগ্যের আশা করতে পারেন। তারা অনেক কিছুতে সাফল্যের অভিজ্ঞতা লাভ করবে, যা তাদের আর্থিক অবস্থার উন্নতি করবে। এগুলি ছাড়াও, বর্তমানে অর্থ উপার্জনের সুযোগগুলি উদয় হচ্ছে, আর্থিক লাভের জন্য অনুকূল সম্ভাবনার প্রস্তাব। মেষ রাশিরা ইতিবাচক ফলাফল এবং বর্ধিত আর্থিক স্থিতিশীলতায় ভরা একটি সমৃদ্ধ সময় আশা করতে পারে।

মিথুন রাশি
মিথুন রাশিরা বুধের উদয়ের কারণে একটি ইতিবাচক আর্থিক দৃষ্টিভঙ্গি আশা করতে পারেন। বিদেশ ভ্রমণের সুযোগের ইঙ্গিত রয়েছে। অপ্রত্যাশিত আর্থিক সুবিধা পাওয়ারও প্রবল সম্ভাবনা রয়েছে। মিথুন রাশির আর্থিক বৃদ্ধি এবং উত্তেজনাপূর্ণ ভ্রমণের সম্ভাবনায় ভরা।

সিংহ রাশি
সিংহ রাশিরাও বুধ ওঠার পর প্রচুর আর্থিক সময় আশা করতে পারেন। তাদের ব্যবসায়িক উদ্যোগ থেকে মুনাফা অর্জনের সম্ভাবনা রয়েছে এবং তাদের আয়ের উত্স প্রসারিত হবে বলে আশা করা হচ্ছে। উপরন্তু, তারা পেশাদার ক্ষেত্রে তাদের সহকর্মীদের কাছ থেকে সমর্থন এবং সহযোগিতা পাওয়ার আশা করতে পারে। সিংহ রাশির ব্যক্তিরা আর্থিক বৃদ্ধি এবং সহযোগিতামূলক সাফল্যের সুযোগে ভরা একটি সমৃদ্ধ এবং সুরেলা মাস আশা করতে পারেন।

ধনু রাশি
ধনু রাশিরা তাদের দীর্ঘদিনের অমীমাংসিত স্বপ্ন পূরণের আশা করতে পারেন। তারা সম্পত্তি ও যানবাহনের দিক থেকে সুখ ও তৃপ্তি পাবেন। এই সময়টি বিনিয়োগের জন্য অনুকূল সুযোগ উপস্থাপন করে। এছাড়াও, বিলম্বিত বা অমীমাংসিত অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধনু রাশির জাতক জাতিকারা সামনে একটি সমৃদ্ধ সময়ের অপেক্ষায় থাকতে পারে।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement