Advertisement

Budh Uday Effect 2024: বছরের শুরুটা ৩ রাশির জন্য হচ্ছে চমৎকার, প্রথম দিন থেকেই বাড়বে আয়

Budh Gochar 2024: জ্যোতিষশাস্ত্রে বুধ হল সম্পদ, ব্যবসা, বুদ্ধিমত্তা এবং বাণীর কারক। বুধের গমন, বুধের গতিবিধির পরিবর্তন জীবনে বড় পরিবর্তন আনে। ২০২৪সালের শুরু থেকে বুধ উদিত হতে চলেছে।

Budh Gochar 2024
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Dec 2023,
  • अपडेटेड 10:19 AM IST

Budh Uday Effect: গ্রহের রাজপুত্র বুধের অবস্থানের পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করে। ২০২৩ সালের শেষে বুধের অবস্থানও পরিবর্তিত হচ্ছে। বুধ ধনু রাশিতে উদিত হতে চলেছে। বুধ এই সময়ে অস্ত অবস্থায় আছে  এবং জ্যোতিষশাস্ত্রে কোন গ্রহের অস্ত যাওয়া শুভ বলে মনে করা হয় না। যখন একটি গ্রহ অস্ত যায়, তখন তার শক্তি দুর্বল হয়ে যায় এবং এটি অশুভ ফল দিতে শুরু করে। বুধের অবস্থান অনেক রাশির কেরিয়ার এবং আর্থিক অবস্থার উপরও নেতিবাচক প্রভাব ফেলছে। এখন ২৭ ডিসেম্বর ২০২৩-এ বুধ উদিত হবে এবং এর সঙ্গে কয়েকটি রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হবে। এই লোকেরা তাদের কর্মজীবনে উন্নতি লাভ করবে এবং তাদের সম্পদও বৃদ্ধি পাবে। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালের শুরু থেকে বুধের উদয়ের  ফলে কোন ব্যক্তিরা লাভবান হবেন। 

বুধ উদয়ের শুভ প্রভাব 
বৃষ রাশি (Taurus)

 বৃষ রাশির জাতকদের জন্য বুধের উদয় খুবই শুভ হতে চলেছে। আগামী বছরটি এই ব্যক্তিদের কেরিয়ারের জন্য খুব শুভ হবে। চাকরিতে পদোন্নতি পাবেন। ঊর্ধ্বতনের সহায়তায় ব্যবসায় প্রচুর লাভ হবে। আপনার উপার্জন বৃদ্ধি পাবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। বেড়াতে যেতে পারেন। ভ্রমণ আপনার জন্য শুভ প্রমাণিত হবে। শিক্ষার্থীদের বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হবে। 

তুলা রাশি (Libra)
বুধের উদয়  তুলা রাশির জাতকদের জন্যও উপকারী প্রমাণিত হবে। এসব মানুষের সাহস ও বীরত্ব বাড়বে। তারা একের পর এক কাজ দ্রুত সম্পন্ন করবে। তারা তাদের কাজে সাফল্যও পাবেন। ব্যবসায় লাভ হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আপনার আয় বাড়বে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। ভাগ্য আপনার পাশে থাকবে। আপনি ভ্রমণ করবেন। 

বৃশ্চিক রাশি (Scorpio)
 বুধের উদয় বৃশ্চিক রাশির জাতকদের জন্যও শুভ হবে। দীর্ঘদিন আটকে থাকা টাকা পেয়ে আপনি দারুণ স্বস্তি পাবেন। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। ব্যবসায়ীরা প্রচুর সুবিধা পাবেন। নতুন ব্যবসাও শুরু করতে পারেন। সম্পদ বৃদ্ধি পাবে। আপনার বস আপনার প্রশংসা করবেন। বলা যায় যে এই সময়টি আপনাকে কর্ম ও ব্যবসায় সাফল্য এনে দেবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement