Advertisement

Budh Vakri 2023: ধনু রাশিতে বক্রী হচ্ছেন বুধ, ডিসেম্বরের ১৫ দিন ঘোর সমস্যায় কাটবে ৪ রাশির

Budh Vakri 2023: বুধ, ১৩ ডিসেম্বর দুপুর ১২টা ০১ মিনিটে ধনু রাশিতে পিছিয়ে যাচ্ছে এবং ২৮ ডিসেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবে। বুধের বিপরীত গতি কিছু রাশির উপর চাপ বাড়াতে চলেছে।

বুধের বিপরীত গতি কিছু রাশির উপর চাপ বাড়াতে চলেছে।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 04 Dec 2023,
  • अपडेटेड 12:35 PM IST
  • বুধ, ১৩ ডিসেম্বর দুপুর ১২টা ০১ মিনিটে ধনু রাশিতে পিছিয়ে যাচ্ছে এবং ২৮ ডিসেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবে।
  • বুধের বিপরীত গতি কিছু রাশির উপর চাপ বাড়াতে চলেছে।

Budh Vakri 2023: বুধকে গ্রহের রাজপুত্র বলা হয়। এগুলি হল বুদ্ধিমত্তা, জ্ঞান, চিন্তা করার ক্ষমতা এবং ভাল যুক্তি করার ক্ষমতা এবং ভাল যোগাযোগ দক্ষতার কারণ। বুধ, বুদ্ধিমত্তার গ্রহ, ১৩ ডিসেম্বর দুপুর ১২টা ০১ মিনিটে ধনু রাশিতে পিছিয়ে যাচ্ছে এবং ২৮ ডিসেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবে। এর পরে, বুধ বিপরীত গতিতে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। 

বুধের বিপরীত গতি কিছু রাশির উপর চাপ বাড়াতে চলেছে। বুধ যখন বিপরীতমুখী হয় তখন চিন্তা ও বোঝার ক্ষমতা দুর্বল হয়ে পড়ে। সম্পর্ক এবং কর্মজীবনে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আসুন জেনে নেওয়া যাক ধনু রাশিতে বুধের পিছিয়ে যাওয়ার কারণে কোন কোন মানুষের সমস্যা বাড়তে চলেছে। 

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের বিপরীতমুখী অবস্থা শুভ হবে না। কথোপকথনে সমস্যার সম্মুখীন হতে পারেন। বিশেষ করে যাঁরা দার্শনিক উপদেষ্টা, শিক্ষক বা রাজনীতির ক্ষেত্রের সঙ্গে যুক্ত, তাঁদের কথাবার্তা ও শব্দ চয়নে বিশেষ মনোযোগ দেওয়া উচিত, অন্যথায় কারও সঙ্গে আপনার বিবাদ বা ঝগড়া হতে পারে। বুধের বিপরীতমুখী সময়ে, আপনার সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি বাড়তে পারে। আপনি আপনার ভাই বা বোনের সঙ্গে আপনার সম্পর্কের কিছু উত্থান পতন দেখতে পারেন। আপনার স্বাস্থ্যেরও অবনতি হতে পারে, এমন পরিস্থিতিতে আপনাকে আরও সতর্ক হতে হবে।

মিথুন রাশি
বুধের বিপরীতমুখী হওয়ার কারণে মিথুন রাশির জাতক জাতিকাদের জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে, আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এর অশুভ প্রভাবের কারণে আপনার গার্হস্থ্য জীবনও বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বিবাহিত জীবনে কিছু বিবাদ বা ভুল বোঝাবুঝি বাড়তে পারে। ধনু রাশিতে বুধের বিপরীতমুখীও নবদম্পতির জন্য সমস্যা তৈরি করতে পারে। কারো কারো সম্পর্ক ভাঙার দ্বারপ্রান্তেও আসতে পারে। এই রাশির জাতক জাতিকাদের যে কোনও সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। ব্যবসায়ও ক্ষতি হতে পারে।

Advertisement

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য বুধের পিছিয়ে যাওয়া অবস্থা অনুকূল হবে না। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কের অনেক উত্থান পতন হতে পারে। এই সময়ে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার কড়া কথাবার্তার কারণে আপনি কোনও বিতর্কে ফেঁসে যেতে পারেন। আপনার আত্মবিশ্বাস এবং সাহস নড়বড়ে হতে পারে। লেখক, গণমাধ্যমকর্মী বা সামাজিক যোগাযোগ মাধ্যমের সঙ্গে যুক্ত ব্যক্তিদের কাজ নষ্ট হতে পারে। যোগাযোগের অভাবের কারণে, আপনার ভাইবোনদের সঙ্গে আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হতে পারে। এছাড়াও আপনি আপনার স্বাস্থ্যের অবনতি দেখতে পারেন। কোনও আইনি বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

ধনু রাশি
বুধের বিপরীতমুখী দশায় ধনু রাশির জাতকদের খ্যাতি নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সম্মান ও সম্মানে আঘাত লাগতে পারে। অফিসে আপনার কাজে নানা ধরনের বাধা আসতে পারে। কাজে অগ্রগতির লক্ষণ নেই। ধনু রাশিতে বুধের পিছিয়ে যাওয়ার সময়, আপনার ক্যারিয়ার সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত অত্যন্ত যত্ন সহকারে নেওয়া উচিত। এই সময়টা আপনার জন্য অনুকূল হবে না। আপনার দাম্পত্য জীবনেও সমস্যা বাড়তে পারে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার মতভেদ বাড়তে পারে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারাও ক্ষতির সম্মুখীন হতে পারেন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, রত্নশাস্ত্র আর অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement