Advertisement

Budh Gochar 2024: কেতুর নক্ষত্রে বুধের এন্ট্রি, ৩ রাশির কেরিয়ারে উন্নতি একেবারে পাকা

Budh Gochar 2024: গ্রহের রাজকুমার বুধ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে থাকে অথবা নক্ষত্র বদল করে। বুধের নক্ষত্র বদল করার প্রভাব সব রাশিদের জাতক-জাতিকাদের সঙ্গে দেশ-দুনিয়ার ওপরও পড়তে দেখা যায়। জেনে রাখুন গ্রহের রাজকুমার বুধ, যাকে ব্যবসা, কথা, সুখ-সমৃদ্ধি, তর্ক-বিতর্ক, সংবাদ সহ অনেককিছুর কারক বলে মনে করা হয়।

বুধ গোচর ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Jul 2024,
  • अपडेटेड 4:23 PM IST
  • গ্রহের রাজকুমার বুধ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে থাকে অথবা নক্ষত্র বদল করে।

গ্রহের রাজকুমার বুধ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে থাকে অথবা নক্ষত্র বদল করে। বুধের নক্ষত্র বদল করার প্রভাব সব রাশিদের জাতক-জাতিকাদের সঙ্গে দেশ-দুনিয়ার ওপরও পড়তে দেখা যায়। জেনে রাখুন গ্রহের রাজকুমার বুধ, যাকে ব্যবসা, কথা, সুখ-সমৃদ্ধি, তর্ক-বিতর্ক, সংবাদ সহ অনেককিছুর কারক বলে মনে করা হয়। হিন্দু পঞ্চাঙ্গ অনুসারে, বুধ ১৯ জুলাই কেতুর নক্ষত্র মঘাতে প্রবেশ করে ফেলেছে। আর ২২ অগাস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে বুধ। এরকম পরিস্থিতিতে বেশ লাভ পেতে চলেছে কিছু রাশি। আসুন সেই তালিকায় কারা রয়েছে জেনে নিই। 

মেষ রাশি
বুধের মঘা নক্ষত্রে যেতেই এই রাশি লাভ করতে শুরু করবে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ এবার সম্পূর্ণ হতে চলেছে। কাউকে ধার দেওয়া টাকা ফেরৎ পাবেন। নিজের বুদ্ধি ও তর্ক-বিতর্কের ক্ষমতায় আপনি কর্মস্থানে নিজের আলাদা জায়গা তৈরি করতে পারবেন। উচ্চ আধিকারিকেরা আপনার কাজের প্রশংসা করবে। বড় কোনও দাযিত্ব ঘাড়ে চাপতে পারে। বেতন বৃদ্ধির সঙ্গে পদোন্নতি হতে পারে। জীবনে দীর্ঘ সময় ধরে চলা সমস্যা সমাধান হবে। ব্যবসার কথা যদি ধরা হয় তাহলে আপনার পরিশ্রমের ফল পাবেন। ব্যবসা খুব ভাল চলবে। বিনিয়োগের কথা ভাবলে তা করতে পারেন। এতে ভাল টাকা রিটার্ন পাবেন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। আত্মবিশ্বাস বাড়বে। অনেক ক্ষেত্রে সফলতা পাবেন। 

সিংহ রাশি
এই সময় সিংহ রাশি ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন। পরিবারের সদস্যদের সহযোগিতায় আপনি নিজের লক্ষ্য পেতে সফল হবেন। চাকরি বদলাতে চাইলে এখনই সুসময়। অনেক সুযোগ আসবে। এরকম অবস্থায় আপনার ভাল ইনক্রিমেন্ট হতে পারে। ব্যবসায় ভাল লাভ পাবেন। ব্যবসা সংক্রান্ত সফর করতে পারেন। উপার্জনের নতুন রাস্তা খুলতে পারে। ভবিষ্যতের জন্য সঞ্চয় করতে সফল হবেন। সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। সঙ্গীর সঙ্গে কোনও ট্রিপে যেতে পারেন। স্বাস্থ্য ভাল থাকবে। ইমিউনিটি ভাল থাকবে। ছোট-খাটো অসুস্থতা থেকে দূরে থাকুন। 

Advertisement

ধনু রাশি
বুধের মঘা নক্ষত্রে প্রবেশ এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। চাকরির জন্য বিদেশে যাওয়ার সুযোগ পাবেন। কেরিয়ারে ভাল উন্নতি হবে। আপনি প্রত্যেক ক্ষেত্রে সন্তুষ্ট হবেন। ব্যবসায় নতুন শুরু করতে পারেন। আপনি লাভ পেতে পারেন। পরিবারের পূর্ণ সহযোগিতা পাবেন। নতুন সম্পর্ক তৈরি হবে। অর্থের ক্ষেত্রে ভাগ্যের পূর্ণ সহযোগিতা পাবেন। আয়ের নতুন রাস্তা খুলে যাবে। আয় মজবুত হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও ভাল হবে। তবে স্বাস্থ্য নিয়ে একটু উদ্বেগ থাকবে।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement