Advertisement

Budhaditya Raj Yoga In Mesh Rashi : চৈত্র সংক্রান্তিতে মেষে দুই গ্রহের মহাযোগ, নববর্ষে দু'হাতে টাকা ৩ রাশির

সূর্য যখন মেষে প্রবেশ করবে, সেই সময় সেখানে আগে থেকেই অবস্থান করবে বুধ। এর ফলে গঠিত হবে বুধাদিত্য রাজ যোগ (Budhaditya Raj Yoga)। এর প্রভাব সমস্ত রাশির মানুষের জীবনেই দেখা যাবে। তবে ৩টি রাশির মানুষ এইসময় বিশেষ লাভ, কর্মজীবনে উন্নতি এবং প্রতিপত্তি পেতে পারেন। চলুন জেনে নেওয়া যাক ওই ৩ সৌভাগ্যবান রাশির কোনগুলি।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 04 Apr 2023,
  • अपडेटेड 6:04 PM IST
  • সামনেই চৈত্র সংক্রান্তি
  • মেষে তৈরি হবে বুধাদিত্য রাজযোগ
  • ৩ রাশির জন্য দারুণ সময়

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে গোচর করে। সেই মতো আগামী ১৪ এপ্রিল সূর্য মীন ছেড়ে মেষ রাশিতে (Mesh Rashi) প্রবেশ করবে। এদিকে সূর্য যখন মেষে প্রবেশ করবে, সেই সময় সেখানে আগে থেকেই অবস্থান করবে বুধ। এর ফলে গঠিত হবে বুধাদিত্য রাজ যোগ (Budhaditya Raj Yoga)। এর প্রভাব সমস্ত রাশির মানুষের জীবনেই দেখা যাবে। তবে ৩টি রাশির মানুষ এইসময় বিশেষ লাভ, কর্মজীবনে উন্নতি এবং প্রতিপত্তি পেতে পারেন। চলুন জেনে নেওয়া যাক ওই ৩ সৌভাগ্যবান রাশির কোনগুলি।

সিংহ রাশি (Leo)
সূর্য এবং বুধের মিলন এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ এবং ফলদায়ক প্রমাণিত হতে চলেছে। এই যোগ রাশিচক্রের ভাগ্যের জায়গায় তৈরি হতে চলেছে। তাই এই সময় সিংহ রাশির মানুষেরা ভাগ্যের সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে আদালতের মামলাতেও রায় পক্ষে আসতে পারে। মূলত বুধ হল সম্পদ এবং আয়ের অধিপতি। এমতাবস্থায় আয়ের ব্যাপক বৃদ্ধি হতে পারে। আয়ের নতুন মাধ্যমও তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি (Cancer)
বুধাদিত্য রাজ যোগ কর্কট রাশির জন্যও অনুকূল প্রমাণিত হবে। এই যোগ কর্কট রাশির কর্মফলের ঘরে তৈরি হতে চলেছে। সূর্য দেবতা সম্পদের অধিপতি এবং বুধ এই রাশির দ্বাদশ ঘর এবং তৃতীয় ঘরের অধিপতি। এমতাবস্থায় আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। পেশা-ব্যবসায় সাফল্য পাবেন। আবার খরচও কম হবে, ফলে সঞ্চয় হবে। ব্যবসায়ীদের আয় বৃদ্ধির লক্ষণ রয়েছে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন।

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাজ যোগ মেষ রাশির জাতকদের জন্য সুখকর এবং উপকারী প্রমাণিত হতে চলেছে। এই রাশির ঊর্ধ্বগতিতে যোগটি তৈরি হতে চলেছে। ফলে আপনার ব্যক্তিত্বের উন্নতি হতে পারে। সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। এই সময়টি শিক্ষার্থীদের জন্যও অনুকূল বলে জানা গিয়েছে। যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। অবিবাহিতদের বিয়ে হতে পারে।

Advertisement

আরও পড়ুন - রোগা হতে যথেচ্ছ পাতিলেবু খাচ্ছেন? অজান্তেই ডেকে আনছেন ৩ বিপদ

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement