Advertisement

Budhaditya Raj Yoga Lucky Zodiac Sign : বুধ-সূর্যের মিলনে মকরে বুধাদিত্য রাজ যোগ, রাতারাতি খুলবে ৩ রাশির কপাল

আগামী ৭ ফেব্রুয়ারি, বুধ ধনু থেকে মকর রাশিতে প্রবেশ করবে। সেখানে আগে থেকেই সূর্যদেব থাকবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে যখন একই রাশিতে বুধ এবং সূর্য থাকে তখন বুধাদিত্য রাজযোগ (Budhaditya Raj Yoga) গঠিত হয়। এটিকে জ্যোতিষশাস্ত্রে খুবই শুভ বলে ধরা হয়। এই রাজ যোগ অনেক রাশির মানুষের জন্য খুবই শুভ বলে প্রমাণিত হবে। এই সময়ে, বেশ কয়েকটি রাশির সম্মান বৃদ্ধি পাবে। আর্থিক সুবিধা পাবেন। তহলে চলুন জেনে নেওয়া যাক, কারা এই বুধাদিত্য রাজ যোগের ফল উপকৃত হবেন।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 09 Jan 2023,
  • अपडेटेड 4:44 PM IST
  • মকরে যাচ্ছেন সূর্যদেব
  • সামনের মাসে যাবে বুধ
  • তৈরি হবে শুভ যোগ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ রাশিচক্রে গোচর করে, তখন তার প্রভাব ১২টি রাশির জীবনে পড়ে। সূর্য প্রতি মাসে নিজের অবস্থান পরিবর্তন করে। ১৪ জানুয়ারি সূর্য মকর রাশিতে প্রবেশ করবে। তাই ওই দিনটি মকর সংক্রান্তি (Makar Sankranti 2023) হিসেবে উপযাপিত হবে। এদিকে আগামী ৭ ফেব্রুয়ারি, বুধ ধনু থেকে মকর রাশিতে প্রবেশ করবে। সেখানে আগে থেকেই সূর্যদেব থাকবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে যখন একই রাশিতে বুধ এবং সূর্য থাকে তখন বুধাদিত্য রাজযোগ (Budhaditya Raj Yoga) গঠিত হয়। এটিকে জ্যোতিষশাস্ত্রে খুবই শুভ বলে ধরা হয়। এই রাজ যোগ অনেক রাশির মানুষের জন্য খুবই শুভ বলে প্রমাণিত হবে। এই সময়ে, বেশ কয়েকটি রাশির সম্মান বৃদ্ধি পাবে। আর্থিক সুবিধা পাবেন। তহলে চলুন জেনে নেওয়া যাক, কারা এই বুধাদিত্য রাজ যোগের ফল উপকৃত হবেন।

মকর রাশি (Capricorn)
বুধাদিত্য রাজ যোগ মকর রাশিতে গঠিত হচ্ছে। এই পরিস্থিতিতে, এটি মকর রাশির জাতকদের জন্য খুবই বিশেষ হয়ে উঠতে চলেছে। রাজ যোগ এই রাশির দ্বিতীয় ঘরে তৈরি হতে চলেছে। এই পরিস্থিতিতে হঠাৎ লাভ করে কোনও হতে পারে। আর্থিক অবস্থার উন্নতি হবে। অর্থ সংক্রান্ত বিষয়েও সাফল্য পাবেন। আর্থিক সমস্যায় জর্জরিত ব্যক্তিদের জন্যও এই সময়টি অনুকূল। কারণ শীঘ্রই আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকরাও সূর্য ও বুধের এই যোগের বিশেষ সুবিধা পাবেন। বুধাদিত্য রাজ যোগ আয়ের দিক থেকে এই রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। এই যোগ মীন রাশির একাদশতম ঘরে হতে চলেছে। এটি আয় এবং লাভের জায়গা হিসাবে বিবেচিত হয়। তাই আয় ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে বিনিয়োগের জন্যও সময়টি অনুকূল বলে মনে করা হচ্ছে। তাই এই সময়ে পুরানো বিনিয়োগ থেকেও লাভ পেতে পারেন।

Advertisement

বৃষ রাশি (Taurus)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধাদিত্য রাজ যোগের মাধ্যমে এই রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এই যোগ বৃষরাশির নবম ঘরে তৈরি হতে চলেছে। এটি ভাগ্য এবং বিদেশের যোগের স্থান হিসেবে বিবেচিত হয়। এই যোগের ফলে ভাগ্যের সমর্থন পাবেন। বিদেশে পড়ার ইচ্ছা শীঘ্রই পূরণ হতে পারে। একই সঙ্গে চাকরিজীবী ব্যক্তিরা কর্মক্ষেত্রে কোনও নতুন দায়িত্ব পেতে পারেন না। সমাজে সম্মান বৃদ্ধি পাবে।

আরও পড়ুন - সংক্রান্তির আগেই মকরের মেজাজ, বাউলের সুরে মাতোয়ারা বাগনান

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement