Advertisement

Chaitra Navratri 2024 Rashifal: মঙ্গলবার শুরু হচ্ছে চৈত্র নবরাত্রি, দেবী দুর্গার কৃপায় সমস্যা মিটবে ৩ রাশির

Chaitra Navratri Rajyog in Meen Rashi: মীন রাশিতে বুধের গোচরের কারণে বুধাদিত্য রাজযোগ গঠিত হবে। এছাড়া বুধ ও শুক্রের মিলন লক্ষ্মী নারায়ণ যোগ সৃষ্টি করবে। এই দুই রাজযোগের কারণে চৈত্র নবরাত্রিকে খুব বিশেষ বলে মনে করা হচ্ছে।

চৈত্র নবরাত্রিতে শুভ সংযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Apr 2024,
  • अपडेटेड 6:24 PM IST

Chaitra Navratri Rashifal: চৈত্র মাসের কৃষ্ণপক্ষের প্রতিপদ তিথি থেকে চৈত্র নবরাত্রি শুরু হয়। এ বছর চৈত্র নবরাত্রি শুরু হবে ৯ এপ্রিল থেকে অর্থাৎ মঙ্গলবার। ক্যালেন্ডার অনুসারে, হিন্দু নববর্ষও শুরু হয় চৈত্র নবরাত্রি দিয়ে। জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে চৈত্র নবরাত্রি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, বুধ গ্রহ তার বক্রী  অবস্থায় মীন রাশিতে গোচর করবে। সূর্য, শুক্র ও রাহু ইতিমধ্যেই মীন রাশিতে বিরাজমান। ফলে ৪টি গ্রহ এক রাশিতে থাকার কারণে চৈত্র নবরাত্রিতে লাভবান হতে চলেছে ৩ রাশি।

চৈত্র নবরাত্রিতে শুভ সংযোগ
মীন রাশিতে বুধের গোচরের কারণে শুভ সংযোগের  ঘটনা তৈরি হচ্ছে। বুধাদিত্য রাজযোগ গঠিত হচ্ছে। এছাড়া বুধ ও শুক্রের মিলনে লক্ষ্মী নারায়ণ যোগের সৃষ্টি হবে। এই দুই রাজযোগের কারণে চৈত্র নবরাত্রিকে খুব বিশেষ বলে মনে করা হচ্ছে। এই যোগ ৩টি রাশির জন্য শুভ বলে মনে করা হয়। এই রাশির জাতকরা মা দুর্গার আশীর্বাদ পাবেন এবং প্রচুর সাফল্য পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই ৩টি রাশির জাতক  সম্পর্কে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা চৈত্র নবরাত্রির সময় গঠিত রাজযোগ থেকে প্রচুর উপকৃত হবেন। মা দুর্গার আশীর্বাদ থাকবেই। কর্মক্ষেত্রে আসা বাধা দূর হবে এবং সাফল্য অর্জিত হবে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আয়ের নতুন উৎসও তৈরি হতে পারে যা অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো, লাভের সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (Leo)
চৈত্র নবরাত্রির উৎসব সিংহ রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনতে পারে। চাকরিজীবীদের জন্য সময় ভালো, আপনার কাজের কথা বিবেচনা করে আপনার পদোন্নতি হতে পারে এবং আপনার বেতনও বাড়তে পারে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। পারিবারিক সম্পর্ক আরও দৃঢ় হবে এবং আপনি আপনার পিতামাতার সঙ্গে  সময় কাটানোর সুযোগ পাবেন।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য চৈত্র নবরাত্রি ভালো যাবে। মীন রাশিতে গঠিত শুভ যোগ দারুণ উপকার বয়ে আনবে। নতুন কাজ শুরু করতে চাইলে সময়টা তাদের জন্য অনুকূল। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো, নতুন ডিল  চূড়ান্ত হতে পারে। দাম্পত্য জীবনে সমস্যা সমাধান হবে এবং আপনি আপনার সঙ্গীর কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement