Advertisement

Budhbar Upay: বুধবার এই কাজ করলে, কেরিয়ার ও ব্যবসায় অর্থ উপচে পড়বে

Budhbar Upay: ভগবান গণেশকে বুধবার উৎসর্গ করা হয়। এই দিনে গণেশ জির পুজো করা হয়। গণেশ জির সর্বপ্রথম পুজো করা হয়, যেখানে বুধবারের নামকরণ করা হয় বুধ গ্রহের নামে। এই দিন গণেশ জির জন্য উপোস রাখা হয়। সিদ্ধির দাতা গণেশ তাঁর ভক্তদের সমস্ত দুঃখ দূর করেন।

বুধবার এই কাজ করলে, কেরিয়ার ও ব্যবসায় অর্থ উপচে পড়বে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jan 2024,
  • अपडेटेड 7:02 AM IST
  • ভগবান গণেশকে বুধবার উৎসর্গ করা হয়
  • এই দিনে গণেশ জির পুজো করা হয়
  • এই দিন গণেশ জির জন্য উপোস রাখা হয়

Budhwar Upay: ভগবান গণেশকে বুধবার উৎসর্গ করা হয়। এই দিনে গণেশ জির পুজো করা হয়। গণেশ জির সর্বপ্রথম পুজো করা হয়, যেখানে বুধবারের নামকরণ করা হয় বুধ গ্রহের নামে। এই দিন গণেশ জির জন্য উপোস রাখা হয়। সিদ্ধির দাতা গণেশ তাঁর ভক্তদের সমস্ত দুঃখ দূর করেন। জেনে নিন কীভাবে আপনার ব্যবসা বাড়াতে এবং লাভের জন্য বুধবার গণেশের পুজো করবেন-

বুধবার পাঠ করুন
আপনি যদি ঋণ থেকে মুক্তি পেতে চান, তাহলে বুধবার গণেশ স্তোত্র পাঠ করা উচিত। এটি পাঠ করলে আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হয়ে যায় এবং আপনার কেরিয়ারে উন্নতি হয়।

গণেশকে এগুলি নিবেদন করুন
বুধবার গণেশকে শমী পাতা নিবেদন করতে হবে। এই দূর্বা ঘাসের সঙ্গে গণেশ জিকেও নিবেদন করা উচিত, এটি করলে গণেশজি খুব দ্রুত খুশি হন এবং আপনার সমস্ত ইচ্ছা পূরণ করেন।

বুধবারের উপায়
বুধবার সবুজ মুগ দান করতে হবে। এই দিনে সবুজ মুগ ডাল খেলে উপকার পাওয়া যায়। এটা বিশ্বাস করা হয় যে এটি করলে আপনার কোষ্ঠীতে বুধের অবস্থান শক্তিশালী হয়।

বুধবার গরুকে খাওয়ান
বুধবার একটি বিশেষ দিন, এই দিনে গরুকে পশুখাদ্য খাওয়ানোর বিশেষ গুরুত্ব রয়েছে। গরুকে খাওয়ালে দেব-দেবীর আশীর্বাদ পাওয়া যায়। এই কাজটি নিয়মিত করতে হবে। এটি করলে আপনার জীবনের সমস্ত ঝামেলা শেষ হবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement