Advertisement

Lunar Eclipse 2024: ১০০ বছর পর চন্দ্রগ্রহণে বিশেষ যোগ, গোল্ডেন টাইম শুরু ৩ রাশির

Lunar Eclipse 2024: ২৫ মার্চ হোলির দিন বছরের প্রথম চন্দ্রগ্রহণ হতে চলেছে। গ্রহণের সময় চন্দ্রমা কন্যা রাশিতে থাকবে। যেখানে রাহু প্রথম থেকেই বিরাজ করছেন। বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে, সূর্য গ্রহণ ও চন্দ্রগ্রহণ সময় সময় হয়ে থাকে। মানব জীবনের ওপর এর প্রভাব পড়ে। জ্যোতিষ গণনা অনুসারে, হোলিতে চন্দ্রগ্রহণ হওয়ার এই সংযোগ প্রায় ১০০ বছর পর হতে চলেছে।

চন্দ্রগ্রহণ ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Mar 2024,
  • अपडेटेड 8:17 PM IST
  • ২৫ মার্চ হোলির দিন বছরের প্রথম চন্দ্রগ্রহণ হতে চলেছে।

২৫ মার্চ হোলির দিন বছরের প্রথম চন্দ্রগ্রহণ হতে চলেছে। গ্রহণের সময় চন্দ্রমা কন্যা রাশিতে থাকবে। যেখানে রাহু প্রথম থেকেই বিরাজ করছেন। বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে, সূর্য গ্রহণ ও চন্দ্রগ্রহণ সময় সময় হয়ে থাকে। মানব জীবনের ওপর এর প্রভাব পড়ে। জ্যোতিষ গণনা অনুসারে, হোলিতে চন্দ্রগ্রহণ হওয়ার এই সংযোগ প্রায় ১০০ বছর পর হতে চলেছে। হোলিতে চন্দ্র গ্রহণ হওয়ার এই ঘটনা ৩ রাশির জন্য শুভ হতে চলেছে। 

মেষ রাশি
এই চন্দ্রগ্রহণ মেষ রাশির জন্য শুভ প্রমাণিত হবে। আপনার সব কাজ দ্রুত গতিতে এগোবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। মেষ রাশির জাতকেরা তাদের সন্তানের থেকে শুভ খবর পাবে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাস শীর্ষে থাকবে। 

তুলা রাশি
এই চন্দ্রগ্রহণ তুলা রাশির জন্য ভাল প্রমাণিত হবে। কোনও গাড়ি ও সম্পত্কি ক্রয়ের সম্ভাবনা রয়েছে। সম্মান বাড়বে। কর্মজীবনে ভাল খবর পাবেন। চাকরি ও ব্যবসায় আপনার সন্তুষ্ট থাকবেন। টাকা সঞ্চয় করতে পারবেন। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে চলেছে। 

কুম্ভ রাশি
চন্দ্রগ্রহণের দিন কুম্ভ রাশির ভাগ্য তুঙ্গে থাকবে। তাঁদের শুভ দিন শুরু হতে চলেছে। চাকরিতে নতুন সুযোগ আসবে। আপনার ব্যক্তিত্ব আকর্ষণীয় হবে। যারা অংশীদারিত্বের ব্যবসা করছেন তারা বিশেষ লাভ পাবেন। বাড়িতে মাঙ্গলিক বা শুভ কাজ হবে। কেরিয়ারের গ্রাফ থাকবে ঊর্ধ্বমুখী। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement