Advertisement

Dol Purnima Chandra Grahan 2024 Effecrs: দোল পূর্ণিমায় বছরের প্রথম চন্দ্রগ্রহণ, শুভ ফল ৩ রাশিতে

Chandra Grahan 2024: এই বছর, বছরের প্রথম চন্দ্রগ্রহণ হচ্ছে হোলি এবং দোলের দিনে অর্থাৎ ২৫ মার্চ ২০২৪ তারিখে। এই চন্দ্রগ্রহণ শুরু হবে সকাল ১০টা ২৩ মিনিটে। শেষ হবে বেলা ৩:০২ মিনিটে। বৈজ্ঞানিক গুরুত্বের পাশাপাশি চন্দ্রগ্রহণের ধর্মীয় ও জ্যোতিষশাস্ত্রীয় গুরুত্বও রয়েছে বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে, এটি বিশ্বাস করা হয় যে গ্রহগুলির অবস্থানের পরিবর্তন সমস্ত রাশির উপর ইতিবাচক বা নেতিবাচক প্রভাব ফেলে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২০২৪ সালের প্রথম চন্দ্রগ্রহণ উপকারী প্রমাণিত হতে চলেছে।

দোলের দিন চন্দ্রগ্রহণের ছায়া
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Feb 2024,
  • अपडेटेड 4:37 PM IST

Chandra Grahan 2024 Effecrs: এই বছর, বছরের প্রথম চন্দ্রগ্রহণ হচ্ছে দোল ও হোলির দিনে অর্থাৎ ২৫ মার্চ ২০২৪ তারিখে। এই চন্দ্রগ্রহণ শুরু হবে সকাল ১০টা ২৩ মিনিটে। শেষ হবে বেলা ৩:০২ মিনিটে।  এই চন্দ্রগ্রহণ ভারতে দেখা যাবে না, যার কারণে এর সূতক সময়ও বৈধ হবে না। কিন্তু শাস্ত্রে বলা আছে যে চন্দ্রগ্রহণ অবশ্যই সমস্ত রাশিকে প্রভাবিত করে। কিছু রাশির উপর গ্রহণের শুভ প্রভাব দেখা যায় এবং কিছু রাশির উপর এর অশুভ প্রভাব দেখা যায়। এমন পরিস্থিতিতে, আসুন  সেই সৌভাগ্যবান রাশিগুলি  সম্পর্কে জানা যাক যাদের জন্য হোলিতে হওয়া চন্দ্রগ্রহণ শুভ হবে...  

চন্দ্রগ্রহণের সময়
 চন্দ্রগ্রহণ শুরু হবে সোমবার, ২৫  মার্চ সকাল ১০.২৪ মিনিটে, এবং এটি শেষ হবে বেলা ৩.০২  মিনিটে। 

 মেষ রাশি (Aries)
এই বছরের প্রথম চন্দ্রগ্রহণ মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে পারে। এই সময়ে, আপনার পরিকল্পিত পরিকল্পনা সফল হবে এবং আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ করতে পারেন। জ্যোতিষীদের মতে, এই সময়ে আপনার সমস্ত কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা বেশি। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক বজায় রাখতেও সফল হবেন। 

কর্কট রাশি (Cancer)
হোলি ও দোলে  ঘটতে থাকা চন্দ্রগ্রহণ কর্কট রাশির জাতকদের জন্য ইতিবাচক প্রমাণিত হতে পারে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও যানবাহন বা সম্পত্তি কেনার কথা ভাবছিলেন তবে আপনি এই সময়ে এটি কিনতে পারেন। চন্দ্রগ্রহণের শুভ প্রভাবের কারণে আপনি সম্মান ও প্রতিপত্তি লাভ করবেন। এই সময়ের মধ্যে আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। 

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ শুভ হতে পারে। এই সময়ে বেকাররা নতুন কাজের সুযোগ পেতে পারেন। এই সময়ে আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে। আপনার কথাবার্তায় প্রভাব থাকবে, যার কারণে লোকেরা আপনার দ্বারা প্রভাবিত হবে। এই সময়ের মধ্যে, আপনি অংশীদারিত্বের কাজে ভাল সাফল্য পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement