Advertisement

Chandra Grahan 2024 Rashifal: চন্দ্রগ্রহণের সময়টা সাবধানে পার করুন ৪ রাশি, ভাল সময় নয়

Chandra Grahan 2024 Rashifal: যদিও এই চন্দ্রগ্রহণ ভারতে দৃশ্যমান হবে না, তবে এটি সমস্ত রাশিকে প্রভাবিত করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, পিতৃপক্ষে চন্দ্রগ্রহণের সংযোগের  ঘটনাটি ৪টি রাশির জন্য অশুভ প্রমাণিত হতে পারে। এতে লোকসানের মুখে পড়তে হতে পারে। জেনে নিন কোন রাশিগুলো চন্দ্রগ্রহণে প্রাভাবিত হতে পারে। 

চন্দ্রগ্রহণের সময়টা সাবধানে পার করুন ৪ রাশি, ভাল সময় নয়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Sep 2024,
  • अपडेटेड 7:12 PM IST

Chandra Grahan 2024 Rashifal: এই বছর পিতৃপক্ষ ১৭  সেপ্টেম্বর থেকে শুরু হবে এবং ২  অক্টোবর পর্যন্ত চলবে। ১৮  সেপ্টেম্বর  চন্দ্রগ্রহণ হতে চলেছে। বছরের দ্বিতীয় চন্দ্রগ্রহণ ১৮ সেপ্টেম্বর ভারতীয় সময় সকাল ৬:১২ থেকে শুরু হবে এবং ভারতীয় সময় সকাল ১০:১৭ মিনিট পর্যন্ত চলবে। পিতৃপক্ষ বা শ্রাদ্ধপক্ষে চন্দ্রগ্রহণের ঘটনা ভালো নয়, তবে যেহেতু এই চন্দ্রগ্রহণ ভারতে দেখা যায় না, তাই শ্রাদ্ধ, তর্পণ, পিণ্ডদান ইত্যাদি পূর্বপুরুষদের কাজের জন্য করা আচার-অনুষ্ঠানের ওপর এর কোনো প্রভাব পড়বে না। 

২০২৪ সালে দুটি চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। ইতিমধ্যে একটি চন্দ্রগ্রহণ হয়ে গিয়েছে, অন্যদিকে দ্বিতীয় চন্দ্রগ্রহণ ঘটবে। ক্যালেন্ডার অনুসারে, ২০২৪ সালের দ্বিতীয় চন্দ্রগ্রহণ ১৮ সেপ্টেম্বর, ২০২৪ বুধবার ঘটতে চলেছে। এর আগে, বছরের প্রথম চন্দ্রগ্রহণ হয়েছিল ২৫ মার্চ হোলির দিন। সেপ্টেম্বরে যে চন্দ্রগ্রহণ হচ্ছে তা এই বছরের শেষ চন্দ্রগ্রহণ।

যদিও এই চন্দ্রগ্রহণ ভারতে দৃশ্যমান হবে না, তবে এটি সমস্ত রাশিকে প্রভাবিত করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, পিতৃপক্ষে চন্দ্রগ্রহণের সংযোগের  ঘটনাটি ৪টি রাশির জন্য অশুভ প্রমাণিত হতে পারে। এতে লোকসানের মুখে পড়তে হতে পারে। জেনে নিন কোন রাশিগুলো চন্দ্রগ্রহণে প্রাভাবিত হতে পারে। 

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের আর্থিক অবস্থাও নেতিবাচকভাবে প্রভাবিত হতে পারে। সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। অপ্রয়োজনীয় ঝগড়ায় জড়াবেন না এবং আপনার খরচ নিয়ন্ত্রণে রাখুন। 

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতক জাতিকাদের সাবধানে লেনদেন করতে হবে। কেউ আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে। ধার দেবেন না। যদি দিতেই হয়, লিখিতভাবে কাজ সারুন। 

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের উপর আর্থিক সংকটের মেঘ ঘনিয়ে আসছে। আর্থিক ক্ষতি হতে পারে। চাকরি ও ব্যবসায় সমস্যা হতে পারে। মানসিক চাপ ও বিরক্তির শিকার হবেন। 

Advertisement

সিংহ রাশি (Leo)
চন্দ্রগ্রহণ সিংহ রাশির জাতকদের আর্থিক বিষয়ে ক্ষতির কারণ হতে পারে। কর্মজীবনে অসুবিধা হতে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। কারো সঙ্গে  খারাপ ব্যবহার করবেন না। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement